পর্দা নামলো ‘নভোএয়ার ঢাকা ট্রাভেল মার্ট-২০১৯’ এর

পর্দা নামলো ‘নভোএয়ার ঢাকা ট্রাভেল মার্ট-২০১৯’ এর।

রাজধানীর প্যান প্যাসিফিক সোনারগাঁও হোটেলে শুরু হওয়া তিন দিনের আন্তর্জাতিক পর্যটন মেলা ‘নভোএয়ার ঢাকা ট্রাভেল মার্ট-২০১৯’ শেষ হয়েছে। আজ রাত ৮ টায় পর্দা নামে ‘নভোএয়ার ঢাকা ট্রাভেল মার্ট-২০১৯’ এর।

গত বৃহস্পতিবার (২১ মার্চ) দুপুরে পাঁচতারকা হোটেলটির বলরুমে ফিতা কেটে মেলার উদ্বোধন করেন বেসামরিক বিমান চলাচল ও পর্যটন প্রতিমন্ত্রী মো. মাহবুব আলী।

মেলার উদ্বোধনী অনুষ্ঠানে আরও ছিলেন বাংলাদেশ পর্যটন বোর্ডের প্রধান নির্বাহী কর্মকর্তা ড. ভুবন চন্দ্র বিশ্বাস, বাংলাদেশে নেপালের রাষ্ট্রদূত ধান বাহাদুর আলি, নভোএয়ারের ব্যবস্থাপনা পরিচালক মফিজুর রহমান, বিমান বাংলাদেশ এয়ারলাইনসের মহাব্যবস্থাপক (জনসংযোগ) শাকিল মেরাজ, মিউচুয়াল ট্রাস্ট ব্যাংক লিমিটেডের হেড অব কার্ডস মোহাম্মদ আনোয়ার হোসেন, দি বাংলাদেশ মনিটরের প্রধান সম্পাদক রকিব সিদ্দিকী।

ভ্রমণবিষয়ক পাক্ষিক দি বাংলাদেশ মনিটর ষোড়শবারের মতো মেলাটি আয়োজন করে।

বাংলাদেশ ও নেপাল ছাড়াও মেলায় থাইল্যান্ড, ইন্দোনেশিয়া ও মালয়েশিয়ার জাতীয় পর্যটন সংস্থাগুলো অংশ নিয়েছে। স্বাগতিক বাংলাদেশসহ সাতটি দেশের ৪১টি প্রতিষ্ঠান ও সংস্থা পাঁচটি প্যাভিলিয়ন ও ৭০টি স্টলে নিজেদের পণ্য ও সেবা প্রদর্শন করেছে।

২১-২৩ মার্চ সকাল ১০টা থেকে সন্ধ্যা ৮টা পর্যন্ত চলে এ মেলা। প্রবেশমূল্য রাখা হয়েছিলো জনপ্রতি ৩০ টাকা। সমাপনী দিনে সন্ধ্যা সাড়ে ৭টায় অনুষ্ঠিত হয় গ্র্যান্ড র‌্যাফেল ড্র। মেলা চলাকালীন প্রতিদিন সন্ধ্যায় সংক্ষিপ্ত সাংস্কৃতিক অনুষ্ঠান পরিবেশন করেন দেশি-বিদেশি শিল্পীরা।

আরও খবর
আপনার কমেন্ট লিখুন

Your email address will not be published.