জয়াকে সাকিবের ফোন!

এই লেখাটি 672 বার পঠিত

550aaa2784cb32e808eae1120f2e744e-Untitled-2কলকাতায় চিত্রনায়িকা জয়া আহসানকে ফোন করেছেন ক্রিকেট তারকা সাকিব আল হাসান। তিনি নাকি শাকিব খান ও জয়া আহসান অভিনীত ‘পূর্ণদৈর্ঘ্য প্রেমকাহিনী-দুই’ ছবিটি দেখার ব্যাপারে আগ্রহ প্রকাশ করেছেন। কলকাতা থেকে আজ শনিবার এমনটাই জানিয়েছেন জয়া আহসান।
আজ শনিবার বিকেলে টি-টোয়েন্টি বিশ্বকাপ ক্রিকেটে কলকাতায় ইডেন গার্ডেনে খেলবে বাংলাদেশ ও নিউজিল্যান্ড। এরই মধ্যে কলকাতায় পৌঁছে গেছেন বাংলাদেশ ক্রিকেট দলের খেলোয়াড়রা। প্র্যাকটিসের ফাঁকে জয়া আহসানের সঙ্গে কথা বলেন সাকিব আল হাসান।
জয়া আহসান বলেন, ‘আমি সাকিব আল হাসানের অন্ধভক্ত। তাঁর মতো একজন বিশ্বসেরা অলরাউন্ডার আমাকে ফোন দিয়েছেন, এটি আমার জন্য অনেক বড় ব্যাপার। সাকিবের সঙ্গে এর আগে বিভিন্ন অনুষ্ঠান এবং ফটোসেশনে দেখা হয়েছে। তাঁকে বরাবরই বেশ বিনয়ী আর ভদ্র মনে হয়েছে।’
জয়া আহসান জানান, ফেসবুক আর ইউটিউবে ‘পূর্ণদৈর্ঘ্য প্রেমকাহিনী ২’ ছবির আলোকচিত্র আর ট্রেলার দেখে তাঁর ভূয়সী প্রশংসা করেছেন সাকিব। এই ছবির গল্পে রয়েছে বাংলাদেশের ক্রিকেট। এই ব্যাপারটি সাকিবের ভালো লেগেছে।
প্রেক্ষাগৃহে ‘পূর্ণদৈর্ঘ্য প্রেমকাহিনী-দুই’ ছবিটি মুক্তি পাচ্ছে ৮ এপ্রিল। পরিচালনা করেছেন সাফিউদ্দিন সাফি। ফ্রেন্ডজ মুভিজ ইন্টারন্যাশনাল প্রযোজিত এই ছবির গল্প, চিত্রনাট্য, সংলাপ লিখেছেন রুম্মান রশীদ খান। অভিনয় করেছেন শাকিব খান, জয়া আহসান, ইমন, মৌসুমী হামিদ, ওমর সানি, সাদেক বাচ্চু, শহীদুল আলম সাচ্চু, শিরিন বকুল, বীর জাদা, গুলশান আরা, ফারদিন মাহিসহ অনেকে। আরও দেখা যাবে আসিফ আকবর, হাবিবুল বাশার সুমন এবং জ ই মামুনকে।
‘পূর্ণদৈর্ঘ্য প্রেমকাহিনী-দুই’ ছবিটির জন্য ছয়টি গান লিখেছেন কবির বকুল। এর মধ্যে পাঁচটি গানের সুর ও সংগীত পরিচালনা করেছেন শওকত আলী ইমন। গেয়েছেন কুমার বিশ্বজিৎ, চন্দন সিনহা, আসিফ আকবর, কনা, তাসিফ, খেয়া, সায়মন। আরেকটি গানের সুর ও সংগীত পরিচালনা করেছেন কৌশিক হোসেন তাপস। গানটি গেয়েছেন দিনাত জাহান মুন্নী ও চন্দন সিনহা।

Aviation News