বরিশালে নভোএয়ার এর বর্ণাঢ্য র‌্যালী

NOVO-AIR২রা এপ্রিল থেকে বরিশাল রুটে ফ্লাইট পরিচালনা শুরু করবে দেশের প্রিমিয়াম ও সর্ববৃহৎ বেসরকারি বিমান সংস্থা নভোএয়ার। এ উপলক্ষ্যে শনিবার সকালে বরিশালে বর্ণাঢ্য র‌্যালীর আয়োজন করা হয়। র‌্যালীটি নগরীর বেলপার্ক থেকে শুরু হয়ে শহর প্রদক্ষিন করে আবার বেলপার্কে এসে শেষ হয়।

র‌্যালীর শুভ উদ্বোধন করেন বরিশালের জেলা প্রশাসক ড. গাজী মোহাম্মদ সাইফুজ্জামান। র‌্যালীতে বরিশাল ও পার্শ্ববর্তী এলাকার ট্রাভেল এজেন্সীর মালিক ও কর্মকর্তারা অংশ নেন। এছাড়াও স্থানীয় গণ্যমান্য ব্যক্তিবর্গ, বরিশাল বিমানবন্দরের উর্ধ্বতন কর্মকর্তা ও নভোএয়ার এর উর্ধ্বতন কর্মকর্তারা অংশ নেন।

নভোএয়ার কর্তৃপক্ষ জানিয়েছে, বরিশাল রুটে ফ্লাইট পরিচালনা শুরু উপলক্ষ্যে প্রথম একমাস একটি টিকেট কিনলে আরেকটি টিকিট ফ্রি দেওয়া হচ্ছে। ৬৮টি আসন বিশিষ্ট এটিআর ৭২-৫০০ মডেলের উড়োজাহাজ দিয়ে মঙ্গল, বৃহস্পতি, শনি ও রোববার সপ্তাহে চারটি ফ্লাইট পরিচালনা করা হবে। ঢাকা-বরিশাল রুটে ভাড়া নির্ধারণ করা হয়েছে সর্বনি¤œ ৩২০০ টাকা। এছাড়া বরিশাল থেকে ঢাকায় কানেক্টিং ফ্লাইটের মাধ্যমে চট্টগ্রাম, কক্সবাজার, সিলেট, যশোর, সৈয়দপুর ও রাজশাহী ভ্রমণ করতে পারবেন মাত্র ৬০০০ টাকায়।

বরিশাল রুট নিয়ে নভোএয়ার এর অভ্যন্তরীণ রুট সংখ্যা হবে ছয়টি। বর্তমানে ঢাকা থেকে চট্টগ্রাম, কক্সবাজার, সৈয়দপুর, সিলেট ও যশোর রুটে ফ্লাইট পরিচালনা করছে নভোএয়ার। এছাড়াও আন্তর্জাতিক রুটে ঢাকা-ইয়াঙ্গুন রুটে সপ্তাহে তিনটি করে ফ্লাইট পরিচালনা করছে বিমান সংস্থাটি।

নভোএয়ার সময়ানুযায়ী ফ্লাইট পরিচালনা ও সেবার সর্বোচ্চ মান নিশ্চিত করে এরই মধ্যে নিরাপদ ভ্রমণে যাত্রীদের কাছে বিশ্বস্ততা অর্জন করেছে, যা অন্যান্যদের কাছে অনুসরনীয়। নিরাপদ ভ্রমণ ও যাত্রী সেবার সর্বোচ্চ মান নিশ্চিত করায় দেশের শ্রেষ্ঠ এয়ারলাইন্স এর মর্যাদায় ভুষিত হয়েছে। নভোএয়ার এ ভ্রমণ করে ৯৭.৭ শতাংশ যাত্রী সন্তুষ্টি প্রকাশ করেছে। আর এ পর্যন্ত ৯৮ শতাংশ সময়ানুযায়ী ফ্লাইট পরিচালনা করেছে নভোএয়ার।

আরও খবর
আপনার কমেন্ট লিখুন

Your email address will not be published.