চায়না সাউদার্ন এয়ারলাইনসের শীর্ষ এজেন্ট নির্বাচিত হলো হালট্রিপ

এই লেখাটি 363 বার পঠিত
chaina

বাংলাদেশের অনলাইন ট্রাভেল এজেন্সি হালট্রিপ’কে শীর্ষ এজেন্ট নির্বাচিত করেছে চায়না সাউদার্ন এয়ারলাইনস। বাংলাদেশ থেকে বিশ্বের বিভিন্ন রুটে চীনের এই বিমান সংস্থার সর্বাধিক টিকিট বিক্রি করায় এমন স্বীকৃতি পেলো প্রতিষ্ঠানটি।

রাজধানীর পাঁচতারকা হোটেল দি ওয়েস্টিন ঢাকায় হালট্রিপের প্রতিষ্ঠাতা ও ব্যবস্থাপনা পরিচালক (এমডি) তাজবীর হাসানের হাতে পুরস্কারটি তুলে দেন চায়না সাউদার্ন এয়ারলাইনসের জেনারেল ম্যানেজার (বাংলাদেশ) কাই জিয়ান। অনুষ্ঠানে অংশ নেন দেশের ট্রাভেল এজেন্সির শীর্ষ কর্মকর্তারা।

পুরস্কার প্রাপ্তি প্রসঙ্গে হালট্রিপের এমডি এক সংবাদ বিজ্ঞপ্তিতে বলেছেন, ‘অনলাইন ট্রাভেল এজেন্সিদের কাছে হালট্রিপ এখন জনপ্রিয় ব্র্যান্ড বলেই এই স্বীকৃতি এসেছে। ভবিষ্যতে চায়না সাউদার্ন এয়ারলাইনসের সঙ্গে আমাদের সুসম্পর্ক অব্যাহত থাকবে।’

ছোট্ট একটি স্টার্টআপ ধারণা থেকে হালট্রিপের জন্ম। ২০১৭ সালে আনুষ্ঠানিক যাত্রা করে প্রতিষ্ঠানটি। তাদের মাধ্যমে এয়ার টিকিট ও হোটেল বুকিং সেবা পাচ্ছেন ভ্রমণকারীরা। বর্তমানে দেশজুড়ে পাঁচ হাজারের বেশি ট্রাভেল পার্টনার আছে হালট্রিপের। ওয়েবসাইটটির মাধ্যমে আগ্রহী উদ্যোক্তারা ট্রেড লাইসেন্স ও শর্তযুক্ত কাগজ দিয়ে সহজেই নিবন্ধনের সুযোগ পাচ্ছেন।

তাজবীর হাসান আরও বলেন, ‘আমরা প্রতিনিয়ত নিজেদের আপডেট করে যাচ্ছি। এখন ২০২০ সালের জন্য বেশকিছু চমক নিয়ে কাজ করছি। এছাড়া আধুনিক ডিজিটাল স্বয়ংক্রিয় এয়ার টিকিট পদ্ধতি নিউ ডিস্ট্রিবিউশন ক্যাপাবিলিটি (এনডিসি) সেবা দিতে দেশি-বিদেশি এয়ারলাইনসের সঙ্গে আমাদের আলোচনা চলছে।’

Aviation News