নরসিংদীতে সাক্ষ্য দেয়ায় ক্ষুর মেরে নারীকে হত্যা

নরসিংদীতে সাক্ষ্য দেয়ায় ক্ষুর মেরে নারীকে হত্যা।

নরসিংদীতে আধিপত্য বিস্তারকে কেন্দ্র করে সংঘর্ষের ঘটনায় করা একটি মামলায় তদন্ত কর্মকর্তার কাছে সাক্ষ্য দেয়ায় শহর বানু (৬০) নামে এক নারীকে হত্যার অভিযোগ উঠেছে। শুক্রবার (২০ ডিসেম্বর) সন্ধ্যায় সদর উপজেলার নজরপুর ইউনিয়নের আলীপুরা গ্রামের মধ্যপাড়ায় এ ঘটনা ঘটে।

নিহত শহর বানু উপজেলার আলীপুরা গ্রামের মধ্যপাড়া এলাকার সিরাজুদ্দীনের স্ত্রী।

স্থানীয়দের বরাত দিয়ে নরসিংদী মডেল থানা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) সৈয়দুজ্জামান জানান, গত ৯ ডিসেম্বর আধিপত্য বিস্তারের নিয়ে নজরপুরের আলীপুরায় দুই পক্ষের সংঘর্ষে টেঁটাবিদ্ধসহ আটজন আহত হন। এ ঘটনায় পরদিন নরসিংদী মডেল থানায় দুই পক্ষই আলাদা মামলা করে। এর মধ্যে একটি মামলার তদন্ত করতে শুক্রবার বিকেলে সঙ্গীয় ফোর্সসহ আলীপুরা গ্রামে যান নরসিংদী মডেল থানা পুলিশের উপপরিদর্শক (এসআই) রুহুল আমিন।

এ সময় শহর বানু ওই গ্রামের কামাল মেম্বারের বিরুদ্ধে সাক্ষ্য দেন। পরে পুলিশ চলে গেলে এতে ক্ষুব্ধ হয়ে কামাল মেম্বারের পক্ষের ৭/৮ জন শহর বানুর বাড়িতে গিয়ে তার গলায় ও কপালে ক্ষুর দিয়ে আঘাত করে। এতে শহর বানু গুরুতর আহত হলে হাসপাতালে নেয়ার পথে তার মৃত্যু হয়।

ওসি সৈয়দুজ্জামান বলেন, নিহতের মরদেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য নরসিংদী সদর হাসপাতালের মর্গে পাঠানো হয়েছে। এ ব্যাপারে তদন্ত চলছে।

আরও খবর
আপনার কমেন্ট লিখুন

Your email address will not be published.