রণবীর কাপুরকে নিয়ে মুখ খুললেন আলিয়ার বাবা

এই লেখাটি 19 বার পঠিত

হঠাৎ করেই আলিয়ার বাড়িতে পৌঁছে গিয়েছিলেন রণবীর কাপুর। আলিয়ার বাবা মহেশ ভাটের সঙ্গে তাঁর এই সাক্ষাৎ করতে যাওয়া নিয়ে কানাঘুষোর শেষ নেই।

তবে কি নিজেদের সম্পর্ককে একধাপ এগিয়ে নিয়ে গেলেন এই জুটি ? তাঁরা কি বিয়ে করতে চলেছেন? মহেশ ভাট কি আলিয়ার সঙ্গে রণবীরের সম্পর্কটা মেনেই নিয়েছেন ? এরকম বহু প্রশ্ন ঘোরাফেরা করছে সোশাল মিডিয়ায়। আর হবে নাই বা কেন বয়ফ্রেন্ড হঠাৎ করেই গার্লফ্রেন্ডের বাবার সঙ্গে দেখা করতে এসেছে। তাও আবার কোনও কারণ ছাড়াই।
এই কেন নিয়ে হিন্দুস্তান টাইমসের কাছে মুখ খুলেছেন মহেশ ভাট। তবে সরাসরি নয়। শুরুতে স্বভাবসিদ্ধ রসিকতার সুরে তিনি বলেন, ‘ছবিগুলো দেখে আমার প্রথমেই মনে হল, ‘ও হো পাপারাজি যুগ এসে গেছে, বাইরের লোকেরা এখন উঠোনে ঢুকে পড়বে ছবি তোলার জন্য, কারণ জাতি তো এসবই জানতে চায়। পাপারাজিরা এখন ভাবুক পাপা সত্যিই রাজি কি না। ’

মহেশ ভাট আরও বলেছেন, ‘আমি সে ধরনের বাবাদের মধ্যে পড়ি না, যাঁরা সন্তানদের ব্যক্তিগত পছন্দ নিয়ে উপদেশ দিতে চান। আলিয়া এখন প্রাপ্তবয়স্ক হয়েছে, এবং এ ব্যাপারে ওকেই সিদ্ধান্ত নিতে হবে।

এটা ওদের জীবন, ওদের দুনিয়া। ’
সনজুতে রণবীরের অভিনয় নিয়েও ভূয়সী প্রশংসা করেছেন মহেশ ভাট। তিনি বলেন, ‘রণবীর চরিত্রের গভীরে ঢুকে কাজটা করেছে। সনজুর ভূমিকায় রণবীরের অভিনয় আমাকে স্তম্ভিত করেছে। অমিতাভ বচ্চনের দিওয়ারের পর এই প্রথমবার কোনও অভিনেতাকে দেখলাম চরিত্রের দায়িত্ব নিজের কাঁধে নিয়ে নিয়েছে। তাও আবার সঞ্জয় দত্তের মতো আইকনিক চরিত্রের। ও আর আলিয়া দুজনেই সম্পূর্ণ অরিজিনাল। ’

প্রসঙ্গত, ব্রহ্মাস্ত্র ছবির শুটিংয়ের জন্য খুব শীঘ্রই বুলগেরিয়া যাচ্ছেন রণবীর-আলিয়া।

Aviation News