কলেজ ক্যাম্পাসে প্রেমিকের হাতে বিষ, ছুটে এসে ফেলে দিল প্রেমিকা!

এই লেখাটি 37 বার পঠিত

কলেজ ক্যাম্পাসে প্রেমিকের হাতে বিষ, ছুটে এসে ফেলে দিল প্রেমিকা!
ভুল-বোঝাবুঝির কারণে প্রেমিকার কলেজে ক্যাম্পাসে এসে প্রকাশ্যে ফিল্মি স্টাইলে বিষপানে আত্মহত্যার চেষ্টা চালিয়েছে এক তরুণ। আবার ফিল্মি স্টাইলে ছুটে এসে ওই তরুণের জীবন রক্ষা করে প্রেমিকা। সব মিলিয়ে এ যেন প্রেমের এক নাটকীয় উপাখ্যান।
মঙ্গলবার বেলা ১১টার দিকে বাউফল উপজেলার কালাইয়া ইদ্রিস মোল্লা ডিগ্রি কলেজ ক্যাম্পাসে ঘটে এ ঘটনা। বিষয়টি নিয়ে স্থানীয়দের মধ্যে সৃষ্টি হয়েছে ব্যাপক চাঞ্চল্য।
বিষপানে আত্মহত্যার চেষ্টাকারী ওই তরুণের নাম মো. নাজমুল ইসলাম খোকন (১৭)। সে দশমিনা উপজেলার মো. আমির সর্দারের ছেলে ও আবদুর রশিদ তালুকদার ডিগ্রি কলেজের একাদশ শ্রেণির ছাত্র।
জানা গেছে, নাজমুলের সঙ্গে বাউফল উপজেলার একটি ডিগ্রি কলেজের একাদশ শ্রেণির ছাত্রীর প্রেমের সম্পর্ক গড়ে ওঠে।
মঙ্গলবার বেলা ১১টার দিকে ওই তরুণ প্রেমিকার সঙ্গে দেখা করার জন্য তার কলেজ ক্যাম্পাসে যায়। এ সময় তাদের মধ্যে কিছু ভুল-বোঝাবুঝি হলে প্রেমিক নাজমুল কলেজ ক্যাম্পাসে সব শিক্ষার্থীর সামনে বিষপানে আত্মহত্যার চেষ্টা চালায়। পরে ওই তরুণী ছুটে এসে তার হাত থেকে বিষের বোতল ছিনিয়ে নিয়ে ছুড়ে ফেলে দেয়।
বিষয়টি নজরে আসলে ওই দুই তরুণ-তরুণীকে আটক করে বাউফল থানা পুলিশকে খবর দেয় কলেজ কর্তৃপক্ষ। পরে পুলিশ তাদের বাউফল থানায় নিয়ে যায়।
এ বিষয়ে বাউফল থানার ওসি (তদন্ত) মো. মাকসুদ মুরাদ ঘটনার সত্যতা স্বীকার করে জানান, ওই দুই তরুণ-তরুণীকে পুলিশ হেফাজতে রাখা হয়েছে। দুজনেই অপ্রাপ্ত বয়স্ক হওয়ায় তাদের অভিভাবকদের খবর দেয়া হয়েছে। তারা এলে অভিযোগের ভিত্তিতে আইনগত ব্যবস্থা নেয়া হবে।

Aviation News