‘ছেলেদের পারফিউম বেশি পছন্দ’

এই লেখাটি 81 বার পঠিত
IMG_07122019_105408_(728_x_410_pixel)

‘ছেলেদের পারফিউম বেশি পছন্দ’

নির্মাতা বনি কাপুর ও প্রয়াত অভিনেত্রী শ্রীদেবী দম্পতির মেয়ে জানভি কাপুর। গত বছর ধড়কসিনেমার মাধ্যমে বলিউডে পা রেখেছেন।

ফ্যাশন সচেতন হিসেবে বলিপাড়ায় জানভির সুনাম রয়েছে। সম্প্রতি এক সাক্ষাৎকারে তিনি জানিয়েছেন, মেয়েদের চেয়ে ছেলেদের পারফিউম বেশি পছন্দ করেন তিনি। এমনকি মাঝে মাঝে ছেলে-মেয়ে দুই ধরনের পারফিউম মিশিয়ে ব্যবহার করেন এই অভিনেত্রী।

জানভি কাপুর বলেন, আমি আসলে বাবার পারফিউম খুবই পছন্দ করি। ছোট বেলায় তার ওয়্যারড্রব থেকে পারফিউম নিতাম। সত্যি বলতে, ছেলেদের পারফিউম বেশি পছন্দ করি। রাতে ছেলে ও মেয়েদের পারফিউম মিশিয়ে ব্যবহার করি।

সাক্ষাৎকারে তার কাছে ভালোবাসার সংজ্ঞা জানতে চাইলে তিনি বলেন, এটি এক কথায় প্রকাশ করা অসম্ভব। আমি বলতে পারব না। তবে এটি একটি অনুভূতি। আমাদের সবার চেয়ে বড়। একবার একটি উক্তি পড়েছিলাম— আমরা জীবনে যা কিছু করি সবই বাড়তি ভালোবাসা পাবার জন্য। তাই জীবনে যা করছি সবই ভালোবাসা পেতে। আর মানুষের ভালোবাসা পেতে যা করছি তা করে যাব।

বর্তমানে কয়েকটি সিনেমার কাজ নিয়ে ব্যস্ত জানভি। এর মধ্যে রয়েছে— জয়া আখতারের গোস্ট স্টোরিজ, শরন সাক্সেনার গুঞ্জন সাক্সেনা: দ্য কার্গিল গার্ল, হার্দিক মেহতার রুহি আফজা এবং কলিন ডিকুনহার দোস্তানা-টু ।

Aviation News