‘ফখরুল সাহেব, আ.লীগের বিদায় ঘণ্টা বাজানো যাবে না’

এই লেখাটি 53 বার পঠিত
IMG_02122019_175811_(728_x_410_pixel)

‘ফখরুল সাহেব, আ.লীগের বিদায় ঘণ্টা বাজানো যাবে না’

দলীয় নেতাকর্মীদের উদ্দেশ্যে আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক মাহবুব-উল আলম হানিফ বলেছেন, এমন কোনো কাজ করবেন না যাতে আওয়ামী লীগের গায়ে কালিমা লেপন হয়।

সোমবার (০২ ডিসেম্বর) দুপুরে শহরের শহীদ আলাউদ্দিন শিশু পার্কে পটুয়াখালী জেলা আওয়ামী লীগের ত্রিবার্ষিক সম্মেলনে বিশেষ অতিথির বক্তব্যে এসব কথা বলেন তিনি।

চারদিকে সরকারের বিদায় ঘণ্টা শোনা যাচ্ছে বিএনপি মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীরের এমন বক্তব্যের সমালোচনা করে মাহবুব-উল আলম হানিফ বলেন, ফখরুল সাহেবের এমন বক্তব্যে আমি হতবাক এবং হতাশ। ফখরুল সাহেব মনে রাখতে হবে আওয়ামী লীগ গণমানুষের দল। আওয়ামী লীগ ফিনিক্স পাখির মতো। আওয়ামী লীগ অনেক শক্তিশালী দল। আওয়ামী লীগের বিদায় ঘণ্টা বাজানো যাবে না। আওয়ামী লীগের মধ্যে বিভেদ তৈরি না হলে কিছুই করতে পারবেন না।

ত্রিবার্ষিক সম্মেলনে প্রধান অতিথির বক্তব্যে আওয়ামী লীগের সাধারণ সম্পাদক এবং সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের বলেন, দুর্নীতিবাজ, চাঁদাবাজ, মাদক ব্যবসায়ী, লুটেরা ও সন্ত্রাসীরা সাবধান। দলে বসন্তের কোকিল লাগবে না। বসন্তের কোকিলদের নিয়ে দল ভারী করবেন না। আমরা বসন্তের কোকিল চাই না। ত্যাগী নেতাকর্মীদের মূল্যায়ন করতে হবে। বড় বড় স্লোগান, পোস্টার আর নানা রঙের ব্যানার-ফেস্টুন দিয়ে নেতা হওয়া যায় না। নেতা হতে হলে অনেক ত্যাগ স্বীকার করতে হয়। ব্যানার-ফেস্টুন আর পোস্টার না ছাপিয়ে এসব টাকা অসুস্থ, অসচ্ছল ও গরিব মানুষকে দিন।

এতে বিশেষ অতিথির বক্তব্য রাখেন আওয়ামী লীগের তথ্য ও গবেষণা সম্পাদক আফজাল হোসেন ও আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক বাহাউদ্দিন নাছিম।

Aviation News