আনুশকার যে চরিত্র বিরাট কোহলির সবচেয়ে পছন্দের

এই লেখাটি 35 বার পঠিত
IMG_02122019_095846_(728_x_410_pixel)

আনুশকার যে চরিত্র বিরাট কোহলির সবচেয়ে পছন্দের।

ব্যক্তিগত বিষয়ে খুবই কম কথা বলতে দেখা যায় বিরাট কোহলিকে। ক্রিকেট নিয়ে ব্যস্ততা এর একটি কারণ। আরেকটি কারণ, ব্যক্তিগত বিষয়ে কথা বলা মানেই তারকা স্ত্রী আনুশকা শর্মাকে নিয়ে কথা বলা। তারকাদের নিয়ে বাড়তি আগ্রহে ঘি ঢালতে রাজি নন কোহলি। তবে এবার নতুন এক সাক্ষাৎকারে ক্রিকেট, জাতীয় দল ও ব্যক্তিগত জীবন—সবকিছু নিয়েই কথা বলেছেন কোহলি।

ইন্ডিয়া টুডের সঙ্গে এক বড় সাক্ষাৎকার দিয়েছেন কোহলি। সেখানে অনেক কিছু নিয়েই কথা হয়েছে। কোচ রবি শাস্ত্রীকে নিয়ে তাঁর ভাবনা, অভিনেত্রী স্ত্রী আনুশকা শর্মাকে নিয়ে বিশ্বকাপের সময় ওঠা বিতর্ক ও মায়ের হাতের রানা—ভারত অধিনায়কের আলোচনায় বাদ পড়েনি কিছুই। সেই আলোচনাতেই স্ত্রীর অভিনয় জীবন নিয়ে কথা বলেছেন। আর সে সুবাদে জানা গেছে, এত এত চলচ্চিত্রের মাঝে আনুশকার কোন চরিত্রটি কোহলির বেশি পছন্দ হয়েছে।

আনুশকার বড় বাজেটের অনেক চলচ্চিত্র থাকলেও কোহলির পছন্দ এ দিল হে মুশকিল। সাক্ষাৎকারে সেরা চরিত্রের প্রশ্নে সোজা সাপটা বলেছেন, ‘কোনো সন্দেহ নেই “এ দিল হে মুশকিল।” আমার কাছে এটাই সবচেয়ে সেরা চরিত্র। আমি প্রায়ই ওকে এখনো এ নিয়ে বলি। মাঝে মাঝেই আমি ইউটিউব চালু করে ওই দৃশ্যটা দেখি। ওই যে ওর ক্যানসার ধরা পড়ে এবং রনবীর কাপুর ওর জন্য ফিরে আসে… গানটা আমার হৃদয়ে গেঁথে আছে। এটা কোথাও যাবে না কখনো।’

সাক্ষাৎকারেই নিজের প্রিয় খাবার নিয়ে কথা বলেছেন কোহলি। মায়ের হাতের কোন খাবার বেশি পছন্দ, সেটা জিজ্ঞেস করা হয়েছে এক সময়কার খাদ্য রসিক কোহলিকে। ফিটনেসের এ যুগে প্রিয় কোহলির খাবারটির নামও কৌতূহল জাগানো। মায়ের হাতের নিরামিষ খাবার ‘রাজমা চাউল’।

Aviation News