বিপিএলের উদ্বোধনীতে পারফর্ম করবেন সালমান খান-ক্যাটরিনা কাইফ

এই লেখাটি 36 বার পঠিত
salman-katrina1-jpeg_710x400xt

বিপিএলের উদ্বোধনীতে পারফর্ম করবেন সালমান খান-ক্যাটরিনা কাইফ।

এর আগেও বাংলাদেশে স্টেজ পারফর্ম করেছেন সালমান খান। ক্যাটরিনা কাইফ আসছেন প্রথমবার।

বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের জন্ম শতবার্ষিকী উপলক্ষে ফ্রাঞ্চাইজি বাদ দিয়ে এবার আয়োজন করা হচ্ছে বঙ্গবন্ধু বিপিএল। মাঠের খেলার পাশাপাশি উদ্বোধনীতেও থাকছে চাকচিক্য। আয়োজকরা দর্শকদের ভিন্ন স্বাদ দিতে বলিউড থেকে উড়িয়ে আনছেন সালমান খান ও ক্যাটরিনা কাইফকে। বিপিএলের উদ্বোধনীতে মঞ্চ কাঁপাবেন এ দুই তারকা। নিশ্চিত করেছেন বিপিএল গভর্নিং কাউন্সিলের ভারপ্রাপ্ত চেয়ারম্যান শেখ সোহেল। উদ্বোধনী দিন দুপুরে বাংলাদেশে আসার কথা রয়েছে সালমান খান ও ক্যাটরিনা কাইফের।

৮ ডিসেম্বর মিরপুর শের-ই-বাংলায় বঙ্গবন্ধু বিপিএল উদ্বোধন করবেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা। শেখ সোহেল জানিয়েছেন, সালমান ও ক্যাটরিনা বাদেও চমক থাকবে বিপিএল উদ্বোধনীতে। রোববার গণমাধ্যমে তিনি বলেন,‘আমরা বলিউডের দুই সুপারস্টার সালমান খান ও ক্যাটরিনা কাইফকে উদ্বোধনী অনুষ্ঠানের জন্য নিশ্চিত করেছি। তারা স্টেজ পারফর্ম করবেন। বাংলাদেশ থেকে শিল্পী হিসেবে মমতাজ থাকবেন। গানের জন্য আরও থাকছেন এই মুহূর্তে বিশ্ব সঙ্গীতের দুই সাড়া জাগানো শিল্পী। এখনও তারা নিশ্চিত নয় বলে নাম বলবো না। আশা করছি আজকালের মধ্যেই তাদের অংশগ্রহণ নিশ্চিত করতে পারবো।’

ধারণা করা হচ্ছে আরিজিৎ সিং এবং নেহা কাক্কারকে আনার পরিকল্পনা করছে বিপিএলের আয়োজকরা। মিরপুরে ৬ ঘন্টার উদ্বোধনী অনুষ্ঠান হবে। শুরু হবে বিকেল ৪টায়। মাঠে বসে এ অনুষ্ঠান দেখতে হলে চড়া মূল্য দিতে হবে। জানা গেছে, টিকিটের জন্য নুন্যতম খরচ করতে হবে ১ হাজার টাকা। সর্বোচ্চ টিকিটের দাম ১০ হাজার। এছাড়া বিভিন্ন ক্যাটাগরিতে টিকিট তো থাকছেন। বিদেশী তারকাদের পাশাপাশি দেশি তারকারাও স্টেজে পারফর্ম করবেন।

Aviation News