নওগাঁয় ট্রাকের ওপরে টমেটো নিচে ফেনসিডিল

এই লেখাটি 40 বার পঠিত
nowgonj-1

নওগাঁয় ট্রাকের ওপরে টমেটো নিচে ফেনসিডিল।

নওগাঁর মান্দা উপজেলায় টমেটো বোঝাই ট্রাক থেকে ৬০৫ বোতল ফেনসিডিল জব্দ করেছে র‌্যাপিড অ্যাকশন ব্যাটালিয়ন (র‌্যাব)। এ ঘটনায় এক তরুণকে গ্রেপ্তার করা হয়েছে। গতকাল শনিবার রাত ১০ টার দিকে উপজেলার ফেরিঘাট এলাকায় এ ঘটনা ঘটে।

গ্রেপ্তার ব্যক্তির নাম স্বপন মিয়া (২১)। তিনি টাঙ্গাইলের গোপালুর থানার নলিনবাজার গ্রামের বাসিন্দা।

র‌্যাব-৫ এর পাঠানো এক সংবাদ বিজ্ঞপ্তিতে বলা হয়, গোয়েন্দা তথ্যের ভিত্তিতে গতকাল রাত ৮টার দিকে রাজশাহী মোল্লাপাড়ার র‌্যাব-৫ এর একটি দল উপজেলার পুরোনো ফেরিঘাট এলাকায় ফেরিঘাট-নিয়ামতপুর সড়কে অবস্থান নেয়। রাত ১০টার দিকে নিয়ামতপুর আসা একটি টমেটো বোঝাই ট্রাক থামিয়ে সেটিতে তল্লাশি চালায় তাঁরা। ওই ট্রাকে টমেটোর বস্তার ভেতর থেকে ৬০৫ বোতল ফেনসিডিল উদ্ধার করা হয়। এ ঘটনার সঙ্গে জড়িত সন্দেহে ওই ট্রাকে অবস্থান করা স্বপন মিয়া নামে এক তরুণকে গ্রেপ্তার করা হয়। তাঁর কাছ থেকে ২০টি মোবাইল সেট, দুটি সিমকার্ড, একটি মেমোরি কার্ড ও নগদ ২ হাজার ১০০ টাকা জব্দ করা হয়।

মান্দা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোজাফফর হোসেন বলেন, টমেটো বোঝাই ট্রাকটি নিয়ামতপুর থেকে ঢাকায় যাচ্ছিল। এর মধ্যে র‌্যাবের কাছে তথ্য আসে ওই ট্রাকে ফেনসিডিল আছে। ওই তথ্য অনুযায়ী মান্দার ফেরিঘাট এলাকায় ট্রাকটি তল্লাশি করে ফেনসিডিলের বোতলগুলো উদ্ধার করে। ফেনসিডিলের বোতলগুলো টমেটোর বস্তায় ছিল বলে জানান তিনি।

ওসি আরও জানান, গ্রেপ্তার স্বপন মিয়ার বিরুদ্ধে র‌্যাব বাদী হয়ে বিশেষ ক্ষমতা আইনে মামলা করেছে। এ ঘটনার সঙ্গে অন্য কেউ জড়িত রয়েছে কিনা তা তদন্ত করে দেখা হচ্ছে।

Aviation News