চাচার মৃত্যুর সংবাদে ভাতিজির আত্মহত্যা

এই লেখাটি 38 বার পঠিত

সিরাজগঞ্জ সদর উপজেলার চর ছোনগাছা থেকে দুইজনের মরদেহ উদ্ধার করেছে পুলিশ। শনিবার দুপুরে চর ছোনগাছা গ্রাম থেকে মরদেহ দুটি উদ্ধার করা হয়।

নিহতরা হলেন- চর ছোনগাছা গ্রামের ওমর আলীর মুন্সির ছেলে আব্দুর রহিম (২০) ও তার ফুফাতো ভাই শাহ আলমের মেয়ে হাওয়া খাতুন (১৩)। হাওয়া খাতুন চর ছোনগাছা সিনিয়ন ফাজিল মাদরাসার ৬ষ্ঠ শ্রেণির ছাত্রী।

নিহত হাওয়া খাতুনের বাবা শাহ আলম বলেন, রাত ১২টার সময় আমার মামাতো ভাই আব্দুর রহিমের মৃত্যুর খবর পেয়ে ঘুম থেকে জেগে উঠি। এ সময় বাড়ির সবাই যখন কান্নাকাটি করছিল এরই ফাঁকে হাওয়া খাতুন বাড়ির রান্না ঘরের আড়ার সঙ্গে গলায় ওড়না পেঁচিয়ে আত্মহত্যা করে।

স্থানীয়রা জানান, চর ছোনগাছা গ্রামে আব্দুর রহিম ও তার ভাতিজি হাওয়া খাতুনের মরদেহ দেখতে পেয়ে স্থানীয়রা পুলিশকে খবর দেয়। খবর পেয়ে পুলিশ ঘটনাস্থলে পৌঁছে তাদের মরদেহ উদ্ধার করে। এ ঘটনায় এলাকায় চাঞ্চল্যের সৃষ্টি হয়েছে।

সিরাজগঞ্জ সদর থানা পুলিশের ইন্সপেক্টর (অপারেশন) নুরুল ইসলাম বলেন, চাচা ও ভাতিজির মরদেহ উদ্ধার করা হয়েছে। এটি হত্যা না আত্মহত্যা তা নিশ্চিত হতে নিহতদের মরদেহ ময়নাতদন্তের জন্য সদর হাসপাতাল মর্গে প্রেরণ করা হয়েছে। এ ঘটনায় পৃথক দুটি মামলা দায়েরের প্রস্তুতি চলছে।

Aviation News