বুবলী সম্পর্কে কী বললেন প্রযোজক?

এই লেখাটি 42 বার পঠিত

বুবলী সম্পর্কে কী বললেন প্রযোজক?
কলকাতা থেকে উড়ে এসে ছবির মহরতে যোগ দেন শাকিব। সেখানেই জানা যায়, শাকিব খানের বিপরীতে ছবিটিতে নায়িকা হবেন এ সময়ের আলোচিত নায়িকা বুবলীই। কিন্তু তিন দিন যেতে না যেতেই চলচ্চিত্রপাড়ায় খবর রটে, ‘একটি প্রেম দরকার মাননীয় সরকার’ ছবিতে নাকি নায়িকা হিসেবে কাজ করবেন না বুবলী। এ নিয়ে বুবলী কোনো কথা না বললও প্রযোজক জানালেন, এসব গুজব। এসবে কান দিতে নেই।
‘একটি প্রেম দরকার মাননীয় সরকার’ ছবিটির প্রযোজনা প্রতিষ্ঠান শাপলা মিডিয়া। এই প্রতিষ্ঠানের স্বত্বাধিকারী সেলিম খান শুক্রবার সন্ধ্যায় বলেন, ‘চলচ্চিত্রের একটি মহল শাকিব খান ও বুবলী জুটি নিয়ে নানা ধরনের অপপ্রচার চালানোর চেষ্টা করছে। আমি জোর গলায় বলব, এ ধরনের চক্রান্ত মোটেও সফল হবে না। শাকিব খান ও বুবলী দেশের চলচ্চিত্রের এখনকার সবচেয়ে আলোচিত জুটি। তাঁদের অভিনীত ছবি দেখতেই প্রেক্ষাগৃহে দর্শকেরা এমনিতেই ছুটে যান। চলচ্চিত্রের এমন একটি নির্ভরযোগ্য জুটিকে নিয়ে কোনো ধরনের নোংরা প্রচারণা চালানো মোটেও উচিত নয়।’
এদিকে ‘একটি প্রেম দরকার মাননীয় সরকার’ ছবিটির মহরত অনুষ্ঠানের আগে শোনা গিয়েছিল, শাকিব খান আর শাপলা মিডিয়ার ব্যানারে কোনো ছবিতে কাজ করবেন না। ছবিতে চুক্তিবদ্ধ হওয়ার পর শেষ পর্যন্ত তা মিথ্যা প্রমাণিত হয় বলে জানান প্রযোজক সেলিম খান। তিনি বলেন, ‘যাঁরা বলার চেষ্টা করেছিলেন, শাকিব খান শাপলা মিডিয়ার ছবিতে কাজ করবে না, তাঁরাই আবার এ ধরনের উল্টাপাল্টা কথাবার্তা ছড়াচ্ছেন। কাজ শুরু হওয়ার পর সবার মুখে চুনকালি পড়বে।’
‘একটা প্রেম দরকার মাননীয় সরকার’ ছবিটি পরিচালনা করবেন শাহীন সুমন। এই ছবির সংলাপ ও চিত্রনাট্য করছেন দেলোয়ার হোসেন। রোমান্টিক ও মারপিট ঘরানার এই ছবিতে থাকবে হাস্যরসও।
শাকিব খান ও বুবলী এখন একই প্রযোজনা প্রতিষ্ঠানের ব্যানারে ‘ক্যাপ্টেন খান’ ছবির শুটিং করছেন। ছবিটির পরিচালক ওয়াজেদ আলী সুমন। এবারের ঈদে দেশের বিভিন্ন প্রেক্ষাগৃহে মুক্তি পেয়েছে শাকিব খান ও বুবলীর ‘চিটাগাইঙ্গা পোয়া নোয়াখাইল্যা মাইয়া’ ও ‘সুপার হিরো’ ছবি দুটি।

Aviation News