তরুণের পেট থেকে ৩টি সোনার বার জব্দ

এই লেখাটি 47 বার পঠিত

তরুণের পেট থেকে ৩টি সোনার বার জব্দ।
চট্টগ্রামের সীতাকুণ্ড উপজেলায় এক তরুণের পেট থেকে তিনটি সোনার বার বের করা হয়েছে। পুলিশ বলছে, বিশেষ কায়দায় পায়ুপথ দিয়ে ওই বারগুলো পেটে ঢোকানো হয়।
আজ বুধবার ওই তরুণকে কারাগারে পাঠিয়েছেন আদালত। এর আগে গতকাল মঙ্গলবার দিবাগত রাত পৌনে ১২টার দিকে সীতাকুণ্ডের ভাটিয়ারি বাস কাউন্টার থেকে ওই তরুণকে আটক করা হয়। পরে তাঁর বিরুদ্ধে মামলা করেছে পুলিশ।
গ্রেপ্তার হওয়া তরুণের নাম রায়হান উদ্দিন (২০)। তাঁর বাড়ি লক্ষ্মীপুর জেলার রামগঞ্জ উপজেলায়।
সীতাকুণ্ড থানার উপপরিদর্শক (এসআই) মোহাম্মদ সাইফুল্লাহ বলেন, টহলে দেওয়ার সময় বাস কাউন্টারের সামনে রায়হানকে সন্দেহজনকভাবে ঘোরাফেরা করতে দেখা যায়। জিজ্ঞাসাবাদে তিনি সোনার বারগুলোর কথা জানান। পরে তাঁকে একটি বেসরকারি হাসপাতালে এক্স-রে করানো হয়। এতে বিষয়টি নিশ্চিত হওয়া যায়। প্রতিটি বারের ওজন ১০ ভরি করে। এর আনুমানিক বাজার মূল্য ১৫ লাখ টাকা।
এসআই সাইফুল্লাহ গ্রেপ্তার রায়হানের বরাত দিয়ে বলেন, সোনার বারগুলো বিশেষ কায়দায় পায়ুপথ দিয়ে পেটের ভেতর ঢোকান তিনি। এসব চট্টগ্রাম থেকে ঢাকা নিয়ে যাওয়া হচ্ছিল। এসআই জানান, এর সঙ্গে আর বড়ও পাচারকারী চক্র জড়িত আছে কি না, তা দেখা হচ্ছে। আজ আদালত তাঁকে কারাগারে পাঠিয়েছেন। পরে জিজ্ঞাসাবাদের জন্য তাঁকে রিমান্ডে নেওয়ার আবেদন করা হবে।

Aviation News