মুখোমুখি মালাইকা-আরবাজ খান

এই লেখাটি 107 বার পঠিত
malaika_arbaaz_0

মুখোমুখি মালাইকা-আরবাজ খান।

বলিউডের আলোচিত দম্পতি মালাইকা আরোরা ও আরবাজ খান। দীর্ঘ ১৮ বছরের দাম্পত্য জীবনের ইতি টেনেছেন তারা।

বিচ্ছেদ হলেও ব্যক্তিগত জীবনে তাদের বন্ধুত্বপূর্ণ সম্পর্ক রয়েছে। বিচ্ছেদের পর এ জুটিকে একসঙ্গে দেখা যায়নি বললেই চলে। এবার একটি পার্টিতে একসঙ্গে হাজির হয়েছিলেন মালাইকা ও আরবাজ। ডেকান ক্রনিক্যাল এ খবর প্রকাশ করেছে।

প্রকাশিত প্রতিবেদনে জানানো হয়েছে, গতকাল শনিবার ছিল মালাইকা-আরবাজের পুত্র আরহান খানের জন্মদিন। এ উপলক্ষে ঘরোয়া পার্টির আয়োজন করা হয়েছিল। প্রিয় সন্তানের বিশেষ দিনে মুখোমুখি হয়েছিলেন এই সাবেক দম্পতি। এতে আরো উপস্থিত ছিলেন অমৃতা আরোরা, অনন্যা পান্ডেসহ বলিউডের অনেকে।

মালাইকা আরহানের সঙ্গে তোলা দুটি স্থিরচিত্র পোস্ট করেন ইনস্টাগ্রাম অ্যাকাউন্টে। সেখানে লিখেছেন: ‘আমার বাচ্চা ছেলেটির ১৭ বছর পূর্ণ হলো। আমার প্রথম সন্তান। তুমি আমার শক্তি, তুমি আমার দুর্বলতা। তোমাকে ভালোবাসি।’

১৯৯৮ সালে বিয়ে করেন আরবাজ খান ও মালাইকা আরোরা। দীর্ঘ ১৮ বছর পর ২০১৬ সালে বিবাহ বিচ্ছেদের জন্য আদালতে আবেদন করেন এ দম্পতি। এরপর ২০১৭ সালের মে মাসে তাদের বিচ্ছেদ মঞ্জুর করেন মুম্বাইয়ের বান্দ্রার পারিবারিক আদালত।

বর্তমানে অভিনেতা অর্জুন কাপুরের সঙ্গে প্রেমের সম্পর্কে আছেন মালাইকা। অন্যদিকে ইতালিয়ান মডেল জর্জিয়া আদ্রিয়ানির সঙ্গে প্রেম করছেন আরবাজ।

Aviation News