স্বামীর খেলা দেখতে স্ত্রীর খরচ এতো!

এই লেখাটি 48 বার পঠিত

রাশিয়া বিশ্বকাপে ‘জি’ গ্রুপ থেকে রানার আপ হয়ে শেষ ষোল নিশ্চিত করেছে ইংল্যান্ড। নক আউট পর্বে ইংলিশদের প্রতিপক্ষ কলম্বিয়া। ছন্দে থাকা থ্রি লায়ন্সদের হয়ে এখন পর্যন্ত একটি ম্যাচে মাঠে নামার সুযোগ পেয়েছেন জেমি ভার্ডি। তবুও তাকে নিয়ে আগ্রহের কমতি নেই স্ত্রী রেবেকা ভার্ডির। এই ইংলিশ স্ট্রাইকারের খেলা দেখতে এখন পর্যন্ত এক লাখ ৪০ হাজার পাউন্ড খরচ করেছেন স্ত্রী রেবেকা। বাংলাদেশি মুদ্রায় খরচের পরিমাণ প্রায় দেড় কোটি টাকা।

‘আইএমএ সেলিব্রেটি’র তারকা এই নারী নিজের স্বামীর খেলা দেখতে চার সন্তানকে নিয়ে ইংল্যান্ড থেকে রাশিয়া আসেন। সংবাদমাধ্যম সানডে পিপলের দেওয়া এক তথ্য মতে, তারা ইংল্যান্ড থেকে রাশিয়ায় আসেন এক প্রাইভেট জেটে করে। সেখানে প্রত্যেকের প্রায় ২০ হাজার পাউন্ড খরচ হয়েছে। সাথে হোটেলে থাকতে প্রতিদিন খরচ হচ্ছে প্রায় ২৫০ পাউন্ডের মতো।

অবশ্য রাশিয়ায় এসে বিদ্রূপের স্বীকারও হচ্ছেন রেবেকা ভার্ডি। সানডে পিপলের দেওয়া তথ্য মতে, রেবেকা ভার্ডিকে সেন্ট পিটার্সবার্গের একটি রেস্তোরাঁয় শেম্পেইন পান করতে দেখা যায়। আর সেখানে এক রাশিয়ান লোক তার উদ্দেশে বলেন, ‘ব্রিটিশ নারীরা আমার জীবনের মতোই অসুন্দর। যদি ব্রিটিশ নারীরা এখানে আসতে থাকে, তাহলে রাশিয়ার পুরুষদের নিরাপত্তা দরকার।’

রাশিয়া বিশ্বকাপে ইংল্যান্ডের হয়ে এখনো পর্যন্ত একটি মাত্র ম্যাচ খেলেন জেমি ভার্ডি। বেঞ্চে থাকলেও দলের হয়ে নিয়মিত খেলার সুযোগ পাচ্ছেন লেস্টার সিটির এই স্ট্রাইকার। ২০১৫-১৬ মৌসুমে ইংলিশ প্রিমিয়ার লিগে সর্বোচ্চ গোলাদাতা ছিলেন জেমি ভার্ডি। তার অসাধারণ পারফরম্যান্সেই সেবার লিগ শিরোপা জিতে লেস্টার সিটি।

সূত্র: দ্য সান

Aviation News