মুখোমুখি সালমান খান-অক্ষয়

মুখোমুখি সালমান খান-অক্ষয়।

এখনই নড়েচড়ে বসতে শুরু করেছেন ভক্তরা। জম্পেশ এক লড়াই দেখতে মুখিয়ে আছেন তাঁরা। কেননা, ২০২০ সালের ঈদে মুখোমুখি হতে যাচ্ছেন দুই বলিউড তারকা সালমান খান ও অক্ষয় কুমার। বক্স অফিসে ঝড় তোলার এই লড়াইয়ে কে কাকে পেছনে ফেলবেন, তা নিয়ে আলোচনা শুরু হয়ে গেছে এরই মধ্যে।

ইন্ডিয়া টিভি নিউজের প্রতিবেদনে জানা যায়, ২০২০ সালের ঈদে মুক্তি পেতে যাচ্ছে সালমান খান অভিনীত ‘রাধে : ইয়োর মোস্ট ওয়ান্টেড ভাই’ ছবিটি। মুক্তির তালিকায় নাম লিখিয়েছে অক্ষয় কুমার অভিনীত ‘লক্ষ্মী বোম’ ছবিটিও। ফলে অবধারিতভাবেই পারস্পরিক লড়াইয়ে অবতীর্ণ হচ্ছে ছবি দুটি। সম্প্রতি ‘লক্ষ্মী বোম’ ছবির নির্মাতা সংস্থা সামাজিক যোগাযোগমাধ্যম টুইটারে এক পোস্টে জানায়, আগামী ঈদে মুক্তি পেতে যাচ্ছে ছবিটি।

এর আগে গুঞ্জন উঠেছিল, সালমানের ‘রাধে’র সঙ্গে সংঘাত এড়াতে ‘লক্ষ্মী বোম’-এর মুক্তির তারিখ পরিবর্তন করা হতে পারে। কিন্তু নির্মাতা সংস্থার ওই পোস্টের মাধ্যমে সে গুঞ্জন মিথ্যা প্রমাণিত হলো।

এরই মধ্যে অক্ষয় কুমার ‘লক্ষ্মী বোম’ ছবিতে ফার্স্ট লুক শেয়ার করেছেন। টুইটারে করা ওই পোস্টে অক্ষয়কে ভিন্নরূপে দেখা যায়। ছবিটি পরিচালনা করবেন রাঘব লরেন্স।

অন্যদিকে ‘রাধে’ ছবিটির জন্য সালমান খান এরই মধ্যে শুটিং শুরু করেছেন। সামাজিক যোগাযোগমাধ্যম ইনস্টাগ্রামে ওই ছবির সহশিল্পী দিশা পাটানি ও রণদীপ হুদাদের সঙ্গে তোলা একটি ছবি শেয়ার করেছেন সালমান।

‘রাধে’ ছবিটি পরিচালনা করেছেন ‘দাবাং থ্রি’ পরিচালক প্রভুদেবা।

আরও খবর
আপনার কমেন্ট লিখুন

Your email address will not be published.