নভোএয়ার এর বহরে যুক্ত হলো ৫ম উড়োজাহাজ

এই লেখাটি 1231 বার পঠিত

470362দেশের শীর্ষ স্থানীয় বেসরকারি বিমান সংস্থা নভোএয়ার এর বহরে ৬৮টি আসন বিশিষ্ট অত্যাধুনিক এটিআর ৭২-৫০০ মডেলের আরেকটি উড়োজাহাজ যুক্ত হয়েছে। এ নিয়ে নভোএয়ার এর বিমান বহরে উড়োজাহাজের সংখ্যা পাঁচ এ উন্নীত হলো।
উড়োজাহাজটি রোববার বিকালে হযরত শাহজালাল আন্তর্জাতিক বিমানবন্দরে অবতরণ করে। এ সময় নভোএয়ার এর উচ্চ পদস্থ কর্মকর্তাসহ বিশিষ্ট ব্যক্তিবর্গ উপস্থিত ছিলেন ।
এর আগে গত ডিসেম্বরে এটিআর ৭২-৫০০ মডেলের একটি উড়োজাহাজ নভোএয়ার এর বিমান বহরে যুক্ত হয়েছে। মার্চ ২০১৬ সালের মধ্যে আরো ১টি নতুন এটিআর ৭২-৫০০ মডেলের বিমান নভোএয়ার বহরে যুক্ত হবে। বহরে বিমানের সংখ্যা দাড়াবে ৬টিতে। এসব নতুন উড়োজাহাজ দিয়ে অভ্যন্তরীণ এবং আন্তর্জাতিক রুটের বিভিন্ন গন্তব্যে যাত্রী সেবায় ব্যবহার হবে।
নভোএয়ার বেসামরিক বিমান চলাচল কর্র্তৃপক্ষ কর্র্তক প্রদত্ত সকল নিয়ম নীতি অনুসরন করে সাফল্যের সাথে গত তিন বছর ধরে যাত্রী সেবার সর্বোচ্চ মান ও নিরাপদ ভ্রমণ নিশ্চিত করে আসছে। বর্তমানে নভোএয়ার Embraer উড়োজাহাজ এর মাধ্যমে অভ্যন্তরীণ রুটে ঢাকা থেকে চট্টগ্রাম, কক্সবাজার, যশোর, সিলেট ও আন্তর্জাতিক রুটে ইয়াঙ্গুন যাত্রী পরিবহন করছে। এছাড়াও নভোএয়ার সেবা দিয়ে ৯৭.৭% যাত্রীর সন্তুষ্টি এবং সময়মত আগমন ও বহির্গমনের ৯৮.৩% নিশ্চয়তা প্রদান করে আসছে।
বিস্তারিত তথ্যের জন্য যোগাযোগ করুন ১৩৬০৩ অথবা ০১৭৫৫৬৫৬৬৬০-১ অথবা flynovoair.com.

Aviation News