বিকাশের এজেন্টকে গলা কেটে হত্যা

এই লেখাটি 75 বার পঠিত
Golakete-hotya-1024x585

বিকাশের এজেন্টকে গলা কেটে হত্যা।

পটুয়াখালীর বাউফল উপজেলায় বিকাশের এক এজেন্টকে গলা কেটে হত্যার ঘটনা ঘটেছে। গতকাল শনিবার রাতে উপজেলার বগা ইউনিয়নের সাবুপুরা গ্রামে এ হত্যার ঘটনা ঘটে। এ ঘটনায় আজ রোববার সকালে অজ্ঞাতনামা কয়েকজনকে আসামি করে থানায় হত্যা মামলা করেছেন নিহত ব্যক্তির ছেলে।

নিহত ব্যক্তির নাম মো. সিদ্দিকুর রহমান শরীফ (৫০)। তাঁর বাড়ি সাবপুরা গ্রামে। সেখানে তাঁর মুদি দোকান রয়েছে। তিনি বিকাশের এজেন্ট ছিলেন।

স্থানীয় লোকজনের ধারণা, পূর্ববিরোধের জেরে বা সিদ্দিকুর রহমানের সঙ্গে হয়তো টাকা ছিল, সেই টাকা নেওয়ার জন্য এ হত্যার ঘটনা ঘটতে পারে।

স্থানীয় বাসিন্দা ও নিহত ব্যক্তির স্বজনদের সঙ্গে কথা বলে জানা গেছে, সিদ্দিকুর রহমান গতকাল রাত সাড়ে সাতটার দিকে দোকান বন্ধ করে বাড়ি ফিরছিলেন। বাড়ির অদূরে তাঁর পথরোধ করে কতিপয় দুর্বৃত্ত গলা কেটে হত্যার চেষ্টা চালায়। এক পথচারী দেখে চিৎকার দিলে আশপাশের ও বাড়ির লোকজন ছুটে আসেন। তখন দুর্বৃত্তরা পালিয়ে যায়। স্থানীয় লোকজন সিদ্দিকুর রহমানকে উদ্ধার করে রাত নয়টার দিকে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে এলে কর্তব্যরত চিকিৎসক তাঁকে মৃত ঘোষণা করেন।

উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের চিকিৎসা কর্মকর্তা আখতারউজ্জামান বলেন, স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে আসার আগেই সিদ্দিকুর মারা যান। তাঁর গলায় ধারালো অস্ত্রের দুটি কোপ ছিল।

বাউফল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) খন্দকার মোস্তাফিজুর রহমান জানান, সকালে সিদ্দিকুরের ছেলে মো. শাহীন শরীফ (২৬) বাদী হয়ে বাউফল থানায় অজ্ঞাতনামা কয়েকজনকে আসামি করে হত্যা মামলা করেছেন। আজ বিকেল পর্যন্ত হত্যারহস্য উদ্‌ঘাটন করা যায়নি। তিনি বলেন, কে বা কারা এ হত্যাকাণ্ড ঘটিয়েছে, তা জানা যায়নি। তবে রহস্য উদ্‌ঘাটনের চেষ্টা চলছে। আশা করা যায়, খুব কম সময়ের মধ্যে রহস্য উদ্‌ঘাটন করে ঘটনার সঙ্গে জড়িত ব্যক্তিদের গ্রেপ্তার করা সম্ভব হবে।

Aviation News