কার্তিক-সারার প্রেমের সম্পর্কে চিড়!

কার্তিক-সারার প্রেমের সম্পর্কে চিড়!

কার্তিক আরিয়ান ও সারা আলী খানের প্রেমের গুঞ্জন বলিপাড়ায় অনেকদিন থেকেই উড়ছে।

এ জুটিকে নিয়ে লাভ আজ কাল সিনেমার সিক্যুয়েল নির্মাণ করছেন পরিচালক ইমতিয়াজ আলী। এই সিনেমার শুটিং সেটেই তাদের ঘনিষ্ঠতা বাড়ে। এরপর প্রায়ই বিভিন্ন জায়গায় একসঙ্গে দেখা যায় কার্তিক-সারাকে। যদিও নিজেদেরকে পরস্পরের ভালো বন্ধু বলেই দাবি করে আসছেন তারা।

মুম্বাই মিররের এক প্রতিবেদনে বলা হয়েছে, এ জুটির সম্পর্কে চিড় ধরেছে। একটি সূত্রের বরাত দিয়ে সংবাদমাধ্যমটিতে বলা হয়েছে, কার্তিক ও সারা পেশাগত কারণে তাদের সম্পর্কের ইতি টানার সিদ্ধান্ত নিয়েছেন। দুজনই কাজ নিয়ে ভীষণ ব্যস্ত এবং পরস্পরের সঙ্গে খুব বেশি সময় কাটাতে পারছেন না।

কার্তিক সম্প্রতি পতি পত্নী অউর ওহ সিনেমার শুটিং শেষ করেছেন এবং ভুল ভুলাইয়া টু’র শুটিং শুরু করেছেন। খুব শিগগির দোস্তানা-টু সিনেমার কাজও শুরু করবেন। অন্যদিকে বরুণ ধাওয়ানের সঙ্গে কুলি নম্বর ওয়ান সিনেমার রিমেকের শুটিং নিয়ে ব্যস্ত সারা। বেশ কয়েকবার চেষ্টা সত্বেও নিজেদের জন্য সময় বের করতে পারছেন না তারা। ফলে তাদের মধ্যে দূরত্ব তৈরি হয়েছে।

সম্প্রতি শোনা যায়, আপাতত আর একসঙ্গে জনসম্মুখে আসতে চান না কার্তিক-সারা। এমনকি কার্তিক ফটোসংবাদিকদের তাদের দুজনকে ফ্রেমবন্দি না করতে অনুরোধ করেছেন। তিনি শুধুমাত্র সারার বয়ফ্রেন্ড হিসেবে পরিচিতি পেতে চান না। রোমান্সের জন্য নয় বরং এ জুটি কাজের মাধ্যমে খবরে আসতে চাইছেন।

আরও খবর
আপনার কমেন্ট লিখুন

Your email address will not be published.