হঠাৎ কেনই বা আরব দেশের বেলী ড্যান্সে মেতে উঠলো বলিউড!

এই লেখাটি 63 বার পঠিত

সোশ্যাল মিডিয়ার মাধ্যমে আমরা প্রায় প্রতি মুহূর্তে বন্ধুবান্ধব বা আত্মীয়-পরিজনের হালচাল জেনে ফেলি। তারা কখন কোথায় যাচ্ছেন, কী করছেন সবটাই জানতে পারি এখন। তারকাদের জীবনও এর ভিন্ন নয়। সারা দিন যা কিছু করেন তার প্রায় বেশিরভাগই ফেসবুক, টুইটার বা ইনস্টাগ্রামে পোস্ট করছেন তারা।

আর তার সৌজন্যে তারকারা সবসময় ভক্তদের নজরবন্দিতে থাকেন। সম্প্রতি ‘হেট স্টোরি ৪’ স্টার ঊর্বশী রাওতেলার ইনস্টাগ্রামের একটি ভিডিও পোস্ট করেছেন। আর তা নিয়ে খুব আলোচনা চলছে ভক্তমহলে। পোস্টটি ভাইরালও হয়ে গেছে। কিন্তু কী আছে ওই ভিডিওতে?
ওই ভিডিওতে ঊর্বশী বেলি ডান্সের কিছু মুভ দেখিয়েছেন। দেখা যাচ্ছে, এক কোরিওগ্রাফারের সঙ্গে টপ আর ধূসর রঙের প্যান্ট পরে বেলি ডান্স করছেন তিনি।

পোস্টটিতে ঊর্বশী ক্যাপশনে লিখেছেন, ‘কম লেটস #বেলিডান্স। ট্যাগ ইওর পার্টনার!! !!’ বর্তমানে ঊর্বশীর কেরিয়ারগ্রাফ বেশ নীচের দিকেই। ‘হেট স্টোরি ৪’-ও বক্স অফিসে খুব একটা সাড়া ফেলতে পারেনি। আনন্দবাজার।

প্রসঙ্গত, কিছুদিন আগে ভোজপুরি সিনেমার উষ্ণ নায়িকা আম্রপালি দুবেও পেট দুলিয়েছিলেন এই ড্যান্সে। ভাইরাল হয়েছিল সেই ভিডিওটিও। তাই বিনোদনবোদ্ধাদের মনে প্রশ্ন, ঠিক কি কারণে হঠাৎ করেই আরব দেশের বেলী ড্যান্সে মেতে উঠলো দুবে-রাওতেলাদের বলিউড!

Aviation News