জোড়া সিনেমা নিয়ে হুমায়রা সুবহার শুরু

এই লেখাটি 70 বার পঠিত
IMG_20191011_224421

জোড়া সিনেমা নিয়ে হুমায়রা সুবহার শুরু।

প্রতিবছরই রুপালি ভুবনে নতুন তারার আগমন ঘটে। নতুন নতুন সিনেমায় চুক্তিবদ্ধ হয়ে এদের কেউ কেউ অভিনয়যুদ্ধে টিকে থাকেন। আবার কেউ কেউ দু-একটা চলচ্চিত্রে অভিনয় করেই হারিয়ে যায়। এ বছরও বেশ কয়েকজন নায়ক-নায়িকা যোগ হয়েছে ঢালিউডে। এবার নতুনের তালিকায় যোগ হচ্ছেন শাহ হুমায়রা সুবহা।

শাহ হুমায়রা সুবহা এরই মধ্যে দুটি সিনেমায় নাম লিখিয়েছেন। দেওয়ান নাজমুল পরিচালিত ‘তোরে কত ভালোবাসি’ ও মোহাম্মদ আসলামের ‘সমাধান’। তিনি নিয়মিত চলচ্চিত্রে কাজ করতে চান। এ প্রসঙ্গে সুবহা বলেন, ‘অনেকদিনের লালিত স্বপ্ন পূর্ণ হতে চলেছে। সিনেমায় অভিষেকের অপেক্ষায় রয়েছি। তবে আমি চাই ভিন্নধর্মী কিছু কাজ। যেগুলো সব শ্রেণির দর্শককে মুদ্ধ করবে। এমন কিছু চরিত্রে কাজ করতে চাই যেখানে বেঁচে থাকা যায় দর্শকের মনে চিরকাল। আমি জানি ইন্ডাস্ট্রিতে এখন অনেক সংকট। ইচ্ছেমতো কাজ করার সুযোগটা হবেও না চাইলেই। তবু আমি পরিশ্রম করে যেতে চাই। নিজেকে অভিনয়ে সমৃদ্ধ করতে চাই।’

সুবাহ মৌলিক গান দিয়ে সংগীতাঙ্গনে যাত্রা শুরু করেন। গত পয়লা বৈশাখে প্রকাশ হয় তার প্রথম গান। এটি বেশ আলোচিত হয়। সেই গানের ভিডিও থেকেই ছড়ায় নাম। ডাক পান চলচ্চিত্রে। এবার সেখানে নিজেকে প্রমাণ করার পালা।

Aviation News