টয়লেটে যাত্রী আটকে পড়ায় বদলে গেলো প্লেনের গন্তব্য

এই লেখাটি 122 বার পঠিত
960x0 (3)

টয়লেটে যাত্রী আটকে পড়ায় বদলে গেলো প্লেনের গন্তব্য।

সাধারণত প্রতিকূল আবহাওয়ার কারণে নির্দিষ্ট গন্তব্যের আগে উড়োজাহাজকে অন্যত্র অবতরণ করাতে হয় পাইলটকে। তবে আশ্চর্য হলেও সত্যি যে টয়লেটে এক যাত্রী আটকে পড়ায় কারণে ইউনাইটেড এয়ারলাইনসের একটি উড়োজাহাজের গতিপথ বদলে দিতে হয়েছে।

যুক্তরাষ্ট্রের রাজধানী ওয়াশিংটন, ডি.সি. থেকে ক্যালিফোর্নিয়া অঙ্গরাজ্যের সান ফ্রান্সিসকো শহরের দিকে যাচ্ছিলো ইউনাইটেড এয়ারলাইনসের ফ্লাইটটি।তবে নির্দিষ্ট গন্তব্যে পৌঁছানোর আগেই কলোরাডো অঙ্গরাজ্যের ডেনভার আন্তর্জাতিক বিমানবন্দরে সেটি নামাতে বাধ্য হয়েছেন পাইলট। গত ২৫ সেপ্টেম্বর এ ঘটনার জন্ম হয়। – খবর বিবিসির।

আমেরিকান বিমান সংস্থার একজন মুখপাত্র জানায়, উড়োজাহাজটির টয়লেটে একজন যাত্রী আটকা পড়ে। এ সময় টয়লেটের দরজা অকেজো হয়ে যায়। আটকা পড়া ওই যাত্রী টয়লেটের দরজা খুলতে পারছিলেন না।তাই এই যাত্রীর নিরাপত্তার জন্য বিমানটি নির্দিষ্ট গন্তব্যের আগে অন্যত্র অবতরণ করে।

ইউনাইটেড এয়ারলাইনস নিশ্চিত করেছে, বিমান অবতরণের পর ওই নারী যাত্রীকে টয়লেট থেকে মুক্ত করা হয়েছে। তবে তিনি কোনও আঘাত পাননি।

১৫৫৪ নম্বর ফ্লাইটের যাত্রীরা জানান, ওই নারী একঘণ্টার মতো টয়লেটে আটকে ছিলেন।

স্থানীয় সময় রাত ৮টা ৩৮ মিনিটে বিমানটি সানফ্রান্সিসকো পৌঁছানোর কথা থাকলেও ডেনভারে বিমানটি নেমে যায় সন্ধ্যা ৭টা ২১ মিনিটে। এর দুই ঘণ্টা পর সানফ্রান্সিসকোর উদ্দেশে উড়ে যায় এই উড়োজাহাজটি।

Aviation News