কঠিন সময়ে মেসির পাশে দাঁড়ালেন তাঁর জীবনসঙ্গী

এই লেখাটি 52 বার পঠিত

তাঁর পেনাল্টি মিসে আইসল্যান্ডের বিপক্ষে জেতেনি আর্জেন্টিনা। চারদিক থেকে তাই ধেয়ে আসছে এন্তার সমালোচনা। এত সমালোচনা সহ্য করে বিশ্বকাপের মতো টুর্নামেন্টে মনোযোগী হওয়াও কঠিন ব্যাপার। তবে লিওনেল মেসির এখন আর কোনো অসুবিধা হওয়ার কথা নয়। জীবনে কিংবা খেলার মাঠে যত ভুল-ই করুন না কেন, জীবনসঙ্গী পাশে থাকলে আর কিছু লাগে!
রাশিয়ায় মেসি যে বাজে সময় কাটাচ্ছেন, তা আনতোনেল্লা রোকুজ্জোর চেয়ে ভালো আর কে বোঝেন! জীবনসঙ্গীকে প্রেরণার বার্তা পাঠাতে রোকুজ্জো তাই দেরি করেননি। ইনস্টাগ্রামে নিজেদের তিন সন্তানসহ একটি ছবি পোস্ট করে রোকুজ্জো লিখেছেন, ‘সব সময় তোমার পাশে আছি, এখন তো আরও বেশি করেই থাকব।’
আইসল্যান্ডের বিপক্ষে ১-১ গোলে ড্র করে বিশ্বকাপ অভিযান শুরু করেছে আর্জেন্টিনা। সেই ম্যাচে পেনাল্টি মিস করেন মেসি। তারপর সংবাদমাধ্যম থেকে সামাজিক যোগাযোগমাধ্যম—সব জায়গাতেই আর্জেন্টাইন তারকার সমালোচনা চলছে। এখান থেকে ঘুরে দাঁড়াতে মেসির যে প্রেরণাটুকুর দরকার ছিল, সেটা তো পেলেন রোকুজ্জোর কাছ থেকে। এখন মেসির দায়িত্ব পেনাল্টি মিসের ব্যর্থতা ভুলে ঘুরে দাঁড়ানো। ২১ জুন বৃহস্পতিবার বাংলাদেশ সময় রাত ১২টায় ক্রোয়েশিয়ার মুখোমুখি হবে আর্জেন্টিনা।

Aviation News