বলে মার নেই, অদ্ভূত চুলের ছাঁটে বিপাকে নেইমার

এই লেখাটি 37 বার পঠিত

এ বারের বিশ্বকাপে সুইজারল্যান্ডের বিপক্ষে ভালো করতে পারেননি ব্রাজিলের সুপারস্টার নেইমার। আর এজন্যই চুলের ছাঁট নিয়ে ভালোই বিপাকে পড়তে হয়েছে তাকে।

সাংবাদিক টিম ভিকেরি বলেছেন, নেইমারের অনেক বড় বড় জিনিস দেখানোর আছে। কিন্তু তিনি মাঠে একটু বেশিই নিজেকে দেখান। এই বিশ্বকাপে ভালো করতে এটা কমানোর প্রয়োজন।

এবারের ফুটবল বিশ্বকাপে মেগাস্টার লিওনেল মেসি, পল পগবা ও নেইমার প্রথম দর্শন দিয়েছেন। খেলায় তাদের পারফর্মেন্সের বাইরেও নতুন একটি বিষয় আলোচনায় এসেছে। তা হচ্ছে, নেইমারের এই চুল।

ব্রাজিলের এ সুপারস্টার ইতিমধ্যে ফ্যাশন আইকন হিসেবে ভালোই সুনাম কুড়িয়েছেন। প্যারিসের বিভিন্ন র‌্যাম্প শোতে তাকে প্রায়ই দেখা যায়।

বিভিন্ন রকম অদ্ভূত চুলের ছাঁটে ও পোশাকে নিজেকে জাহির করে যাচ্ছেন তিনি, যা দেখে সবাই অবাক হয়ে যান।

তবে এতদিন হয় তো তার চুলের ছাঁট নিয়ে ব্রাজিলিয়ানরা কিছু বলেননি। কিন্তু বিশ্বকাপে এ রকম চুলের ছাঁট দেয়ার পর বাজে খেলা বেশ বিরক্তির জন্ম দিয়েছে ব্রাজিল দলের ভক্তদের মধ্যে।

গত বিশ্বকাপে কালো চুলের ছাঁট দিয়েই মাঠে নেমেছিলেন নেইমার। কিন্তু এক ম্যাচ পরেই কালো চুল সাদা করে ফেলেন তিনি।

তখনকার বিশ্বকাপে তার চুলের ছাঁট নিয়ে তেমন কথা ওঠেনি। কিন্তু এবারের বিশ্বকাপের ছাঁট নিয়ে সামাজিক যোগাযোগমাধ্যমে বয়ে যাচ্ছে সমালোচনার ঝড়।

ভিকেরি টুইটারে লিখেছেন, চুলের ছাঁট নিয়ে এতটা সমালোচনা হতো না, যদি তিনি সুইজারল্যান্ডের বিপক্ষে নিজের সেরা খেলাটা দিতে পারতেন। নিজের স্বাভাবিক খেলাটাও দেখাতে পারেননি নেইমার।

Aviation News