মাঝ আকাশে সৌদি আরবের ফুটবলাদের বিমানে আগুন(ভিডিও)

এই লেখাটি 66 বার পঠিত

মাঝ আকাশে সৌদি আরবের ফুটবলাদের বিমানে আগুন
বিশ্বকাপের মাঝে বড়সড় দুর্ঘটনার এড়াল সৌদি আরব দল। মাঝ আকাশে বিমানে আগুন ধরে যায় বলে জানা গিয়েছে।তবে সৌদি আরবের ফুটবলার এবং সার্পোট স্টাফ সকলেই নিরাপদে টিম হোটেলে পৌঁছেছেন বলে জানা গিয়েছে। আগামীকাল তারা গ্রুপ পর্বে নিজেদের দ্বিতীয় ম্যাচে উরুগয়ের মুখোমুখি হবে।
বিশ্বকাপের প্রথম ম্যাচে রাশিয়ার কাছে ০-৪ গোলে হারের ধাক্কা সামলাতে না সামলাতেই এবার মাঝ আকাশে বিপদে পড়ে গেল সৌদি আরব দল। সৌদি টিমকে বহনকারী রাশিয়ান এয়ারলাইন্সের এয়ারবাসের ইঞ্জিনে আগুন জ্বলতে দেখা যায়।বিমানটি রামিয়ার মস্কো থেকে রোস্তভ যাচ্ছিল বলে জানিয়েছেন সৌদি আরব দলের এক অফিসিয়াল।
এক বিবৃতিতে সৌদি ফুটবল ফেডারেশন জানিয়েছে, একটি ইঞ্জিনে সামান্য ত্রুটির পর সৌদি টিমের সবাই নিরাপদ আছে। তারা জানাচ্ছে, কিছুক্ষণ আগেই রোস্তভ-অন-ডন বিমানবন্দরে বিমানটি অবতরণ করেছে।
এদিকে টুইটারে প্রকাশিত একটি ভিডিওতে দেখা গেছে, পাখার নিচে ইঞ্জিনে আগুন জ্বলছে। ওই বিমানটি ছিল রোশিয়া রাশিয়ান এয়ারলাইন্সের এয়ারবাস এ-৩১৯। এ ঘটনায় কেউ আহত না হলেও মারাত্মক ভয় পেয়ে থাকতে পারেন।
রাশিয়া এক বিবৃতিতে জানিয়েছে, ইঞ্জিনের ভেতর একটি পাখি ঢুকে যাওয়ায় এই যান্ত্রিক ত্রুটি দেখা দেয়। তবে রোস্তভ-অন-ডন বিমানবন্দরে যখন বিমানটি অবতরণ করে তখন এটির দুই ইঞ্জিনই কাজ করছিল।
বিমান সংস্থাটির একজন মুখপাত্র বলেছেন, সেন্ট পিটার্সবার্গ থেকে ছেড়ে আসা এফভি১০০৭ ফ্লাইটি রোস্তভ-অন-ডন বিমানবন্দরে অবতরণ করেছে। এয়ারবাস এ-৩১৯ এই বিমানটিতে যান্ত্রিক ত্রুটির জন্য একটি পাখি দায়ী। তিনি বলেন, বিমানের যাত্রীরা নিরাপদে আছেন। বিমানটি ঠিকমতোই অবতরণ করেছে।

Aviation News