‘দাবাং থ্রি’র চুলবুল পাণ্ডে

এই লেখাটি 134 বার পঠিত
salmnawasntoriginalcoucefordabanggmainpic

‘দাবাং থ্রি’র চুলবুল পাণ্ডে।

চলতি বছরের বহুল প্রতীক্ষিত সিনেমা ‘দাবাং থ্রি’। সিনেমাটি মুক্তি পেতে যাচ্ছে ২০ ডিসেম্বর। ‘দাবাং’ ফ্র্যাঞ্চাইজির মধ্যমণি মানে পুলিশ অফিসার চুলবুল রবিনহুড পাণ্ডে রূপে সালমান খান আবারও হাজির হয়েছেন। ‘দাবাং থ্রি’র প্রথম টিজার মুক্তি পেয়েছে, যার মাধ্যমে দর্শককে ধরা দিয়েছেন বলিউড ‘ভাইজান’।

অক্টোবরের প্রথম দিন (মঙ্গলবার) শুধু নতুন সিনেমাটির টিজারই প্রকাশ পায়নি, সঙ্গে সামাজিক যোগাযোগমাধ্যমে সালমানের নামও পাল্টে গেছে। প্রোফাইলে তার নামের জায়গায় শোভা পাচ্ছে চুলবুল পাণ্ডে। মূলত সিনেমাটির প্রচারের জন্যই তিনি এমনটি করেছেন। সাল্লুর ভিন্নধর্মী এই প্রচারণা ভক্তদের দারুণভাবে চমকে দিয়েছে।

টিজারে সালমান খান হাজির হয়েছেন পুলিশের পোশাকে। ভিডিওতে নজরকারা স্টাইল ও সংলাপ দিয়ে ভরপুর বিনোদনের একটি সিনেমার আভাস দিয়েছেন তিনি। নিজেকে নিয়ে বলেন, ‘হ্যালো, আমার নাম চুলবুল পাণ্ডে। আপনাদের সঙ্গে দেখা হয় ভালো লাগলো।’

বলিউডের ব্লকবাস্টার ফ্র্যাঞ্চাইজির একটি ‘দাবাং’। ২০১০ সালে মুক্তি পেয়েছিল সালমান খান ও সোনাক্ষী সিনহা অভিনীত এর প্রথম কিস্তি। দ্বিতীয় কিস্তি আসে ২০১২ সালে। এবার ৭ বছর পর তৃতীয় কিস্তি ‘দাবাং থ্রি’ মুক্তি পেতে যাচ্ছে। এতেও সালমান খানের সঙ্গী সোনাক্ষী সিনহা। আর পরিচালনায় রয়েছেন প্রভুদেবা।

Aviation News