কাতারে ইফতার মাহফিলে বাংলাদেশীদের মিলনমেলা

এই লেখাটি 68 বার পঠিত

কাতারে ইফতার মাহফিলে বাংলাদেশীদের মিলনমেলা।
কাতারে মজলিসে ইত্তেহাদুল মুসলিমীনের আয়োজনে ইফতার মাহফিল বাংলাদেশীদের মিলনমেলায় পরিণত হয়েছিল।
আব্দুল্লাহ বিন যায়েদ ইসলামিক কালচারাল সেন্টার (ফানার) এর উদ্যোগে স্থানীয় সময় শুক্রবার বিকাল ৪ টা থেকে দোহাস্থ ফানার মিলনায়তনে এ ইফতার মাহফিলের আয়োজন করা হয়।
মজলিসে ইত্তেহাদুল মুসলিমীনের সহকারি সেক্রেটারী হাফেজ মাওলানা মাহবুবুর রহমানের সঞ্চালনায় বক্তব্য রাখেন সভাপতি ধর্ম মন্ত্রণালয়ের মুফতী মাওলানা ফরিদ আহমদ ফরিদী।
ইত্তেহাদ শিল্পীগোষ্ঠী কাতারের সঙ্গীত শিল্পী হাফেজ মাওলানা আব্দুর রহমান আইমানের পবিত্র কোরআন তেলাওয়াতের মধ্য দিয়ে সূচিত অনুষ্ঠানে স্বাগত বক্তব্য রাখেন আল- নূর কালচারাল সেন্টারের নির্বাহী পরিচালক ও কাতার ধর্ম মন্ত্রনালয়ের ইমাম ও খতিব হাফেজ মাওলানা ইউসুফ নূর। বক্তব্য রাখেন, মজলিসে ইত্তেহাদুল মুসলিমীন কাতারের সেক্রেটারী মাওলানা মুশাহিদুর রহমান (ইমাম ও খতিব কাতার ধর্ম মন্ত্রনালয়), মার্কায দাওয়াতুল হক কাতারের সভাপতি হাফেজ মাওলানা উবায়দুল্লাহ, ক্বোরআন সুন্নাহ পরিষদ কাতারের সহ সভাপতি ইঞ্জিনিয়ার জুবায়ের হাসান,
ইত্তেহাদুল মুসলিমীনের সহ- সেক্রেটারী হাফেজ মাওলানা মুখলিছুর রহমান।
এ সময় উপস্থিত ছিলেন, মার্কায আল- ফালাহ কাতার উপদেষ্টা হাফেজ মাওলানা নূরুল আনোয়ার,
ইত্তেহাদুল মুসলিমীনের সাংগঠনিক সম্পাদক হাফেজ মাওলানা নুমান, কেন্দ্রীয় সদস্য মাওলানা শরিফ উদ্দীন (সভাপতি, নাজমা শাখা) ও হাফেজ মাওলানা কামাল হোসাইন, ইত্তেহাদ শিল্পীগোষ্ঠীর সহকারী পরিচালক হাফেজ মাওলানা মাযহারুল ইসলাম।
বাংলাদেশ লেখক সাংবাদিক অ্যাসোসিয়েশনের সহ-সাধারণ সম্পাদক কবি মফিজুর রহমান, সিলেট মিডিয়া ডটকম প্রতিনিধি কেএম সুহেল আহমদ (সেক্রেটারী, নাজমা শাখা) সহ বিভিন্ন ইসলামিক সংগঠনের কেন্দ্রীয় নেতৃবৃন্দ, শাখা নেতৃবৃন্দ ও প্রবাসী বাংলাদেশীরা।
ইফতার মাহফিলে মনোমুগ্ধকর ইসলামী সঙ্গীত পরিবেশন করেন ইত্তেহাদ শিল্পীগোষ্ঠী কাতার পরিচালক হাফেজ মাওলানা মাহমুদ কায়সার।

Aviation News