‘নির্বাচনে অংশ না নেয়ার ছুতা খুঁজছে বিএনপি ’

এই লেখাটি 32 বার পঠিত

‘নির্বাচনে অংশ না নেয়ার ছুতা খুঁজছে বিএনপি ’।
জাতীয় প্রেসক্লাবে শুক্রবার বঙ্গবন্ধু সাংস্কৃতিক জোট আয়োজিত আলোচনা সভায় এসব কথা বলেন, আওয়ামী লীগের প্রচার সম্পাদক ড. হাছান মাহমুদ এবং কেন্দ্রীয় কার্যনির্বাহী সংসদের সদস্য ও খাদ্যমন্ত্রী অ্যাডভোকেট কামরুল ইসলাম।
ক্ষমতাসীন আওয়ামী লীগের দুই নেতা বলেছেন, বিএনপি এখন অনেকটাই অস্তিত্বহীন রাজনৈতিক দল। তাই নির্বাচনে যেতে ভয় পাচ্ছে। নির্বাচন নিয়ে বিভ্রান্তি ছড়াচ্ছে এবং অংশ না নেয়ার ছুতা খুঁজছে। তারা বিএনপিকে আগামী নির্বাচনে অংশ নিয়ে জনপ্রিয়তা যাচাইয়ের পরীক্ষা দেয়ার আহ্বান জানান।
চিত্তরঞ্জন দাসের সভাপতিত্বে এ আলোচনা সভায় আরও বক্তব্য রাখেন আওয়ামী লীগ নেতা অ্যাডভোকেট বলরাম পোদ্দার, আওয়ামী লীগ নেতা হাবিবুল্লাহ রিপন, আফছার উদ্দিন, নারী নেত্রী বৃষ্টি রাণী সরকার প্রমুখ।
এতে আগামী নির্বাচন প্রসঙ্গে বিএনপির উদ্দেশে হাছান মাহমুদ বলেন, আগামী নির্বাচন সংবিধান অনুযায়ী যথাসময়ে অনুষ্ঠিত হবে। সংবিধানের বাইরে কিছুই হবে না। এ নির্বাচনে অংশগ্রহণ করে জনপ্রিয়তা যাচাই করুন। আর কোনো সন্ত্রাসী কর্মকাণ্ডের পথ বেছে নিলে কঠোর হাতে দমন করা হবে।
খাদ্যমন্ত্রী অ্যাডভোকেট কামরুল ইসলাম বলেন, বিএনপি এখন অস্তিত্বহীন দল। তাই নির্বাচনে অংশ নেয়ার ছুতা খুঁজছে। এদের বিরুদ্ধে সবাইকে ঐক্যবদ্ধ থেকে রাজনীতি থেকে চিরতরে বিদায় দিতে হবে।
এ আলোচনা সভায় আওয়ামী লীগের প্রচার সম্পাদক ড. হাছান মাহমুদ এবং কামরুল ইসলাম দুজনই প্রস্তাবিত বাজেটকে উন্নয়নের বাজেট হিসেবে অভিহিত করেন। তারা বলেন, এটি একটি জনতুষ্টির বাজেট। আর জনতুষ্টির বাজেট বলেই বিএনপি সমালোচনা করছে।

Aviation News