ঈদ বোনাস বাড়ছে বিমান ক্যাজুয়ালদের

এই লেখাটি 231 বার পঠিত

বিমান বাংলাদেশ এয়ারলাইন্সের পরিচালনা পর্ষদ চেয়ারম্যান এয়ার মার্শাল (অব.) ইনামুল বারী বলেছেন, মানবিক দিক বিবেচনায় এবার ক্যাজুয়াল (অনিয়মিত) কর্মচারীদের ঈদ বোনাস বাড়ানো হবে। বুধবার বিমান যানবাহন উপ-বিভাগ কমপ্লেক্স প্রাঙ্গণে এক ইফতার মাহফিলে তিনি এ কথা বলেন। বিমান শ্রমিক লীগ-সিবিএ ইফতারের আয়োজন করে।

ইনামুল বারী বলেন, ক্যাজুয়াল কর্মচারীদের ঈদ বোনাস ২৮শ টাকা থেকে সম্মানজনক পরিমাণে উন্নীত করা হবে। আগে ডিউটিতে থাকা কর্মচারীরা ইফতার পেতেন না, গত বছর সেটি চালু করা হয়। এ বছর ইফতারের জন্য টাকা দেয়া হচ্ছে। যদি ইফতারির বদলে টাকা দেয়ার পক্ষে আমি ছিলাম না।

সিবিএ সভাপতি মশিকুর রহমানের সভাপতিত্বে দোয়া ও ইফতার মাহফিলে উপস্থিত ছিলেন জাতীয় শ্রমিক লীগ সভাপতি শুক্কুর মাহমুদ, বিমান বাংলাদেশ এয়ারলাইন্সের ভারপ্রাপ্ত ব্যবস্থাপনা পরিচালক ক্যাপ্টেন ফারহাত হাসান জামিল, পরিচালক প্রশাসন মো. মোমিনুল ইসলাম, পরিচালক পরিকল্পনা অবসরপ্রাপ্ত এয়ার কমোডর মাহবুব জাহান খান, পরিচালক (গ্রাহক সেবা) আলী আহসান বাবু, মার্কেটিং অ্যান্ড সেলসের ভারপ্রাপ্ত পরিচালক আশরাফুল ইসলাম, এয়ারপোর্ট সার্ভিসের মহাব্যবস্থাপক নুরুল ইসলাম হাওলাদার প্রমুখ।

বেসামরিক বিমান পরিবহন ও পর্যটনমন্ত্রী এ কে এম শাহজাহান কামাল ছিলেন ইফতার মাহফিলের প্রধান অতিথি। পবিত্র ওমরা পালন শেষে তিনি বুধবার বিকেলে দেশে ফেরেন। শারীরিক অসুস্থতার কারণে অনুষ্ঠানে উপস্থিত হয়ে সবাইকে শুভেচ্ছা জানিয়ে তিনি বিদায় নেন।

জাগোনিউজ২৪.কম

Aviation News