আবার মা হতে চান অ্যাঞ্জেলিনা জোলি

এই লেখাটি 159 বার পঠিত
angelina-jolie-1_6

আবার মা হতে চান অ্যাঞ্জেলিনা জোলি।

ছেলেমেয়েরা বড় হয়ে যাচ্ছে। তাই নাকি মন খারাপ অ্যাঞ্জেলিনা জোলির। এ জন্য এ বছরের শেষ নাগাদ আবার সন্তান দত্তক নেওয়ার পরিকল্পনা করছেন ৪৪ বছর বয়সী এই হলিউড অভিনেত্রী। অ্যাঞ্জেলিনা জোলির ছয় সন্তানের মধ্যে তিনজনই দত্তক। এর মধ্যে জোলির প্রথম সন্তান ম্যাডক্সের বয়স ১৮ হয়ে গেছে। তাই ম্যাডক্স এখন নিজের পছন্দের জীবনকে বেছে নিতে যাচ্ছেন।

গত মাসেই ম্যাডক্স দক্ষিণ কোরিয়ায় চলে গেছেন উচ্চশিক্ষার জন্য। সেখানে সিউলের ইওনসেই বিশ্ববিদ্যালয়ে ভর্তি হয়েছেন তিনি। এ কারণে কয়েক সপ্তাহ ধরে জোলির মন খারাপ। এই অভিনেত্রীর ঘনিষ্ঠজনেরা বলছেন, এরই মধ্যে নাকি জোলি বিভিন্ন সংস্থার মাধ্যমে সন্তান দত্তক নেওয়ার ব্যাপারে খোঁজ করা শুরু করেছেন। এ বছর নাগাদ আবার মা হতে চান তিনি।

উল্লেখ্য, হলিউড অভিনেতা ব্র্যাড পিটের সঙ্গে বিবাহবিচ্ছেদের পর থেকে এই দম্পতির ছয় সন্তানই আছে অ্যাঞ্জেলিনা জোলির সঙ্গে। জোলি তাঁর প্রথম সন্তান ম্যাডক্সকে দত্তক নিয়েছিলেন কম্বোডিয়া থেকে। দ্বিতীয় সন্তান প্যাক্সও (১৫ বছর) দত্তক, ভিয়েতনামের। জোলি মা হন সিরিয়ায় জন্ম নেওয়া জাহরার (১৪)। এরপর জোলি জন্ম দেন শিলোহ (১৩) ও যমজ সন্তান নক্স আর ভিভিয়েনকে (১২)। রাডার অনলাইন

Aviation News