পাঁচ বছরের শিশুকে ধর্ষণ, ধর্ষণকারী আটক

এই লেখাটি 101 বার পঠিত

সাভারে পাঁচ বছরের এক শিশু ধর্ষণের শিকার হয়েছে। এ ঘটনায় ধর্ষণকারী যুবক রাজমিস্ত্রি মামুন মিয়াকে (২০) আটক করেছে পুলিশ। গতকাল বৃহস্পতিবার সাভারের তেঁতুলঝোড়া ইউনিয়নের হেমায়েতপুরের জয়নাবাড়ি বেপারীপাড়া এলাকার জনৈক হাসিনা বেগমের বাড়িতে এ ঘটনা ঘটে।

এলাকাবাসী জানায়, গতকাল ওই শিশুকে নিজ ভাড়া বাড়িতে রেখে তার বাবা মা কাজে চলে যান। পরে প্রতিবেশী মামুন মিয়া দুপুরে ওই শিশুকে তাদের নিজের ঘরে নিয়ে মুখ চেপে ধরে ধর্ষণ করেন। শিশুটি অসুস্থ হয়ে পড়লে তার বাবা মা বাড়িতে আসলে ধর্ষণের বিষয়টি খুলে বলেন। পরে আজ শুক্রবার দুপুরে এলাকাবাসী ধর্ষণকারী যুবককে আটক করে সাভার মডেল থানা পুলিশকে খবর দেয়।

খবর পেয়ে পুলিশ ধর্ষণকারী যুবক ও ধর্ষণের শিকার শিশুটি উদ্ধার করে থানায় নিয়ে যান। পাঁচ বছরের শিশুকে ধর্ষণের ঘটনায় ধর্ষণকারী যুবকের কঠোর শাস্তি দাবি করেছেন এলাকাবাসী। ধর্ষণকারী যুবকের বাড়ি ঠাঁকুরগাও জেলার রানিশংকর থানা এলাকায় বলে জানিয়েছে পুলিশ।

এ বিষয়ে সাভার মডেল থানার এস আই শ্যামল কুমার বাংলাদেশ প্রতিদিনকে বলেন ধর্ষণের শিকার শিশুটিকে উদ্ধার করে স্বাস্থ্য পরীক্ষার জন্য ঢাকা মেডিক্যাল কলেজ হাসপাতালের ওয়ান ষ্টফ ক্রাইসিস সেন্টারে পাঠানো হচ্ছে ও এঘটনায় সাভার মডেল থানায় একটি মামলা দায়ের করা হয়েছে।

এ ব্যাপারে সাভার মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মহাসিনুল কাদির বাংলাদেশ প্রতিদিনকে বলেন, ধষণের খবর পাওয়ার সাথে সাথে পুলিশ ঘটনাস্থলে গিয়ে ধষণকারেকে আটক করে ।

Aviation News