বউয়ের সঙ্গে যা করতে ভয় পান মেসি…

এই লেখাটি 96 বার পঠিত

ফুটবল মাঠে তাকে দেখলে আত্মারাম খাঁচাছাড়া হয়ে যায় প্রতিপক্ষের। তাকে কীভাবে আটকানো যায়, সেটা নিয়েই বিশেষ পরিকল্পনা থাকে সবার। এই জাদুকরী ফুটবলের বাইরে ব্যক্তিজীবনের অত্যন্ত সাংসারিক একজন মানুষ, একজন প্রেমিক, একজন স্বামী হলেন আর্জেন্টাইন অধিনায়ক লিওনেল মেসি। সোশ্যাল সাইটের সৌজন্যে বাল্যকালের বান্ধবী আর বর্তমান স্ত্রী আন্তোনেলা রোকুজ্জোর সঙ্গে তার মধুর দাম্পত্যের সাক্ষী নিয়মিতই হচ্ছেন ভক্তরা। দাম্পত্য মধুর হলেও একটা জায়গায় বউকে বেশ ভয় পান ফুটবল জাদুকর!

কোনো উপলক্ষ সামনে রেখে কিংবা উপলক্ষ ছাড়াই বউকে নিয়ে শপিংয়ে গেছেন কখনও? মধ্যবিত্ত কিংবা নিম্ম মধ্যবিত্ত হলে তো বুক ঢিপঢিপ করবেই। বউ কী কিনতে চায়; কত দাম হবে; টাকায় কুলাবে কিনা ইত্যাদি ইত্যাদি। আবার সংসারে শান্তির স্বার্থে বউকে অসন্তুষ্ট করাও যাবে না। সব মিলিয়ে পুরুষের অবস্থা কিছুটা হলেও করুণ। পাঁচবারের ব্যালন ডি’আর জয়ী মেসির ভয়টাও এই জায়গায়। বউকে নিয়ে শপিংয়ে যাওয়া। কিন্তু মেসির তো টাকার অভাব নেই; তাহলে তার ভয়টা কীসের?

এক সাক্ষাতকারে আর্জেন্টাইন ফুটবল জাদুকর বলেছেন, ‘আমি জামাকাপড় কিনতে পছন্দ করি। কিন্তু বাজারে গিয়ে নয়। অনলাইনেই কেনাকাটার কাজটা সেরে ফেলি। আর এটাই আমাকে বাইরে যেতে নিরুৎসাহিত করে। আসলে আমি যখন আন্তোনেলার সঙ্গে বাইরে যাই, তখন বেশ অসহায় বোধ করি। মানুষের ভিড় জমে যায়। আমি দ্রুততার সঙ্গে সবকিছু করার চেষ্টা করি। কিন্তু সন্তানরা সঙ্গে থাকলে সেটাও সম্ভব হয় না।’

Aviation News