বন্ধুর বিদেশযাত্রা রুখতে এয়ারপোর্টে বোমাতঙ্ক ছড়াল অপর বন্ধু!

এই লেখাটি 279 বার পঠিত
©India.Andhra_Pradesh.Hyderabad.Rajiv_Gandhi_International_Airport-14

বন্ধুর বিদেশযাত্রা রুখতে এয়ারপোর্টে বোমাতঙ্ক ছড়াল অপর বন্ধু!

বন্ধু ব্যর্থ হলে মনে কষ্ট হয় ঠিক’ই। তবে সেই বন্ধুই যদি নিজের চেয়েও বেশী এগিয়ে যায়, সেই কষ্ট আরও দ্বিগুণ। শুধু কষ্ট নয়, অনেক সময় তা হিংসা, রোষের কারণও হয়ে দাড়ায়। আর এই কথায় প্রমাণ করলেন ভারতের এক যুবক।

বন্ধু কানাডা’য় যাচ্ছে। এই খবর সহ্য করতে না পেরে হিংসা’য় তার ফ্লাইট’টিই বাতিল করার ছক কষল অপর বন্ধু। অবশেষে হায়দ্রাবাদ এর সাইবার পুলিশ গ্রেফতার করল ওই যুবক কে।

সম্প্রতি ভারতের হায়দ্রাবাদের রাজীব গান্ধী ইন্টারন্যাশনাল এয়ারপোর্টের কাস্টমার সাপোর্ট ডিপার্টমেন্ট এর কাছে একটি উড়ো খবর আসে। আচমকা উড়ে আসা এই খবরে বলা হয় যে বোমা রাখা রয়েছে ফ্লাইটে। এরপরই চারিদিকে হৈ হৈ রব পড়ে যায়। কিন্তু অবশেষে খবরটি ভুয়ো প্রমাণ হওয়াই ওই যুবক’কে গ্রেফতার করা হয়।

রাজীব গান্ধী ইন্টারন্যাশনাল এয়ারপোর্টের সূত্র থেকে জানা গেছে, হঠাৎই এয়ারপোর্টের কাস্টোমার সাপোর্ট ডিপার্টমেন্টের কাছে একটি ইমেল আসে। সেখানে অজ্ঞাত এক ব্যক্তি লিখেছেন, আমি চাই এয়ারপোর্টে ঠিক আগামীকাল অর্থাৎ বুধবার একটা বোমা ফাটুক! আর এর ঠিক পরপরই তন্নতন্ন করে এয়ারপোর্ট চত্বর এবং ফ্লাইটের ভিতরে বেশ অনেকক্ষণ তল্লাশি চালানো হয়। কিন্তু অনেক চেষ্টা করেও কিছুই খুঁজে পাওয়া যায়নি সেখানে।

সমস্ত ঘটনা হায়দ্রাবাদ পুলিশকে জানানোর পর পুলিশ জোরকদমে ঘটনার তদন্ত শুরু করে। তখনই সামনে আসে চমকে দেওয়ার মতো ঘটনা। বন্ধু কানাডা যাচ্ছে, এই খবরে ঈর্ষান্বিত হয়ে আর এক বন্ধু এমনতর কাণ্ড ঘটিয়ে বসেছে বলে পুলিশ জানায়।

অভিযুক্তের নাম কাতরাজু শশীকান্ত। সূত্র থেকে জানা যাচ্ছে, অন্ধ্রপ্রদেশের ওয়ারাঙ্গলে তার বাড়ি এবং হায়দ্রাবাদের একটি বয়েজ হোস্টেলে থাকে সে। বন্ধু সাইরাম কালেরুও সেই একই হোস্টেলে থাকতো, যে পরবর্তীতে কানাডা যাওয়ার ভিসা পেয়েছিল। বন্ধুর এই বিদেশ যাওয়ার খবর সহ্য করতে না পেরে তার ফ্লাইট রুখতে এমন কাণ্ড করে বসে শশীকান্ত।

Aviation News