প্রিয়াঙ্কা জানেন না স্বামীর বয়স

প্রিয়াঙ্কা জানেন না স্বামীর বয়স।

বলিউড তারকা প্রিয়াঙ্কা চোপড়া কিছুদিন পরপর আলোচনায় আসেন নতুন নতুন সব কাণ্ড করে। এইবারের বিষয়, স্বামী নিক জোনাসের বয়স। নিক জোনাস নিজেই টাকিলা পানীয়ের লেবেল বের করছেন। আর প্রিয়াঙ্কা চোপড়া তো সামাজিক যোগাযোগমাধ্যমে খুবই সক্রিয়। টুইটারে নিজের আর নিকের একটা ছবি শেয়ার করে ক্যাপশনে লিখেছেন, ‘আমি তোমাকে নিয়ে গর্বিত। মাত্র ২৭ বছর বয়সে তুমি নিজের নামের টাকিলা খাবে।’ মাত্র ২৪ ঘণ্টায় এই ছবির নিচে ১৫ লাখ ‘লাইক’ জমা পড়েছে।

গত ২৮ আগস্ট ফ্যাশন ডিজাইনার জন ভারভাটোসের সঙ্গে মিলে ‘ভিলা ওয়ান’ নামে একটি টাকিলা লেবেলের উদ্বোধন ঘোষণা করেন।

বয়সের ওই ২৭ সংখ্যা নিয়েই বেধেছে গন্ডগোল। কারণ, প্রিয়াঙ্কা চোপড়া যদি নিজে না-ও জানেন, ইন্টারনেটে একবার সার্চ দিলেই দেখতে পেতেন, সবখানে নিক জোনাসের বয়সের পাশে ২৬ সংখ্যাটি লেখা। আর তাঁর জন্মদিন ১৯৯২ সালের ১৬ সেপ্টেম্বর। সেই হিসাবে আর মাত্র ১২ দিন পর নিক ২৬ শেষ করে ২৭–এ পা রাখবেন।

নিক বিষয়টি সহজভাবে নিলেও ভক্তরা প্রিয়াঙ্কার এই ভুল মেনে নিতে পারছেন না। সে কী, প্রিয়াঙ্কা চোপড়া নিজের জীবনসঙ্গীর বয়স জানেন না! সামাজিক যোগাযোগমাধ্যমে এ নিয়ে শুরু হয়েছে তুমুল ট্রল। সে রকমই একটা ট্রলে দেখা যায়, ইন্টারনেটকে কষে চড় মারছেন প্রিয়াঙ্কা চোপড়া। কারণ, ইন্টারনেট দাবি করছে, সে নিক জোনাসের বয়স জানে না। আর প্রিয়াঙ্কা চোপড়া জোনাস ‘উত্তর দিচ্ছেন, দুই সপ্তাহের ভেতর নিকের জন্মদিন।’

নিক জোনাস মিমটি শেয়ার করে লিখেছেন, ‘সবাইকে বলছি, প্রিয়াঙ্কা অবশ্যই আমার জন্মদিন জানে।’ এভাবেই স্ত্রীকে সামাজিক যোগাযোগমাধ্যমের ট্রলকারীদের থেকে রক্ষা করার চেষ্টা করেছেন নিক। কে জানে, এসব হয়তো ইচ্ছাকৃত, পরিকল্পনামাফিক, আলোচনায় থাকার কৌশল। এর আগেও প্রিয়াঙ্কা এক অদ্ভুত কাণ্ড করে আলোচনায় এসেছেন। সম্প্রতি ‘জোনাস ব্রাদার্স’ ২০১৩ সালের পর আবারও এমটিভি মিউজিক ভিডিও অ্যাওয়ার্ড অনুষ্ঠানে গিয়েছিলেন। তাই গিয়েছিলেন না বলে ফিরেছিলেন বলাটাই অধিক সমীচীন। আর সেই মঞ্চে তখন জো জোনাসের সঙ্গে ছিলেন স্ত্রী সোফি টার্নার ও কেভিন জোনাসের সঙ্গে ছিলেন স্ত্রী ড্যানিয়েল জোনাস। শুধু নিক জোনাস ছিলেন একা।

প্রিয়াঙ্কা করেছেন কি, ওই মুহূর্তের একটা ছবিতে নিজেকে ফটোশপ করে বসিয়ে নিক জোনাসকে অভিনন্দন জানিয়ে লিখেছেন, ‘আমি সব সময় তোমার পাশে আছি।’ ওই ছবির নিচে প্রায় ৩৫ লাখ ‘লাইক’ জড়ো হলেও অনেকেই মন্তব্য করেছেন, ‘নিজেকে হাস্যকর বানিয়ো না।’

টরন্টো ইন্টারন্যাশনাল ফিল্ম ফেস্টিভ্যালে প্রিয়াঙ্কা চোপড়ার পরবর্তী ছবি ‘দ্য স্কাই ইজ পিংক’–এর ওয়ার্ল্ড প্রিমিয়ার হবে ১৩ সেপ্টেম্বর। আর ছবিটি সারা ভারতে মুক্তি পাবে ১১ অক্টোবর। অন্যদিকে ‘জোনাস ব্রাদার্স’ আগস্ট মাসের ৭ তারিখ থেকে ‘হ্যাপিনেস বিগিনস’ ট্যুরে আছে। যুক্তরাষ্ট্রের মিয়ামি, ফ্লোরিডা হয়ে অক্টোবরের ২০ তারিখে শেষ হবে এই ট্যুর।

আরও খবর
আপনার কমেন্ট লিখুন

Your email address will not be published.