ফেনীতে কথিত বন্দুকযুদ্ধে নিহত ২ যুবক

এই লেখাটি 55 বার পঠিত

ফেনীতে কথিত বন্দুকযুদ্ধে নিহত ২ যুবক।
ফেনীর ফুলগাজীতে পুলিশের সঙ্গে কথিত বন্দুকযুদ্ধে মনির ও সামির নামে ২ যুবক নিহত হয়েছে। পুলিশের দাবি, নিহত ২ যুবক মাদক ব্যবসায়ী। এদিকে সেই ২ যুবকের পরিবারের দাবি, বাড়ি থেকে ডেকে নিয়ে হত্যা করা হয়েছে তাদের।
বৃহস্পতিবার ভোরে ফেনীর ফুলাগাজীর আনন্দপুর ইউনিয়নের সীমান্তবর্তী জামমুরা এলাকায় এই ঘটনা ঘটে। নিহত মনিরের বাড়ি ফুলগাজী সদর ইউনিয়নের মনতলা গ্রামে ও অপর নিহত সামিরের বাড়ি উপজেলার আনন্দপুর ইউনিয়নের মাইজ গ্রামে।
নিহতের স্বজনদের দাবি, গতকাল বুধবার দুপুরে ও রাতে পৃথকভাবে তাদের বাড়ি থেকে ঢেকে নিয়ে যায় পুলিশ। পরে আর দেখা করতে দেয়া হয়নি তাদের সাথে। এক পর্যায়ে রাতে খবর দিয়ে উভয়ের স্বজনদের কাছে টাকা দাবি করে পুলিশ। পরে টাকা না দিলে বন্দুকযুদ্ধ নাটক সাজায় পুলিশ।
ফুলগাজী থানার অফিসার ইনচার্জ হুমায়ুন কবির জানায়, ভারত থেকে মাদক পাচার করছে শাহ মিরান সামির ও মঞ্জু মিয়া মনিরসহ অন্যান্য মাদক ব্যবসায়ী। এমন গোপন সংবাদের পুলিশ ঐ এলাকায় অভিযান চালায়। এসময় মাদক ব্যবসায়ীরা পুলিশকে লক্ষ্য করে গুলি ছুড়লে পুলিশও পাল্টা গুলি চালায়। একপর্যায়ে অন্য মাদক ব্যবসায়ীরা পালিয়ে গেলেও সামির ও মনির গুলিবিদ্ধ হয়।
তিনি আরও বলেন, পরে তাদের উদ্ধার করে ফুলগাজী উপজেলা স্বস্থ্য কমপ্লেক্সে নিলে কর্তব্যরত চিকিৎসক মৃত ঘোষনা করে। এসময় ঘটনাস্থল থেকে একটি এলজি, ৩টি কার্তুজ ও দুইশ বোতল ফেন্সিডিলসহ ৭ শত পিস ইয়াবা উদ্ধার করে পুলিশ। ফুলগাজী থানায় সামির ও মনিরের নামে একাধিক মামলা রয়েছে।

Aviation News