বিয়ের পরিকল্পনা করছেন সুশান্ত -রিয়া?

এই লেখাটি 139 বার পঠিত
sushant_rhea001

বিয়ের পরিকল্পনা করছেন সুশান্ত -রিয়া?

বলিউড অভিনেতা সুশান্ত সিং রাজপুত। বলিপাড়ায় তার একাধিক প্রেমের গুঞ্জন চাউর হয়েছে। বর্তমানে অভিনেত্রী রিয়া চক্রবর্তীর সঙ্গে এ অভিনেতা প্রেম করছেন বলে শোনা যাচ্ছে।

এদিকে মুম্বাই মিররের এক প্রতিবেদনে বলা হয়েছে, প্রায় এক বছর ধরে প্রেম করছেন সুশান্ত-রিয়া। এবার প্রেমের সম্পর্কটা আরো এক ধাপ এগিয়ে নিতে চাইছেন সুশান্ত। নিজের প্লেবয় ইমেজ ঝেড়ে ফেলতে চান কাই পো চে অভিনেতা। রিয়াকে বিয়ের প্রস্তাব দিতে চাইছেন তিনি। কিন্তু রিয়া তাড়াহুড়ো না করে এ ব্যাপারে কিছুটা সময় নিতে চাইছেন।

সম্প্রতি এক সাক্ষাৎকারে মনের মানুষ পেয়েছেন কি না— প্রশ্ন করা হলে সুশান্ত বলেন, ‘আমার বলার অনুমতি নেই। এমন নয় যে কেউ নিষেধ করেছে, আমি নিজে থেকেই বলতে চাই না। এখন বলাটা ঠিক হবে না। নিশ্চিত হলেও প্রাথমিক পর্যায়ে কোনো বিষয় নিয়ে কথা বলা উচিৎ না। আমার নিজের সম্পর্কে যে কোনো প্রশ্নের উত্তর দিতে প্রস্তুত আছি। কিন্তু যদি আমি কারো সঙ্গে প্রেমের সম্পর্কে থাকি, তাহলে তার সম্পর্কে বলতে অনুমতি নিতে হবে।’

এর আগে অভিনেত্রী অঙ্কিতা লোখান্ডের সঙ্গে দীর্ঘদিন প্রেম করেছেন সুশান্ত। বিয়ের পরিকল্পনাও করেছিলেন তারা। যদিও পরবর্তী সময়ে তাদের ব্রেকআপ হয়। এরপর অভিনেত্রী কৃতি স্যাননের সঙ্গে এ অভিনেতার প্রেমের গুঞ্জন শোনা যায়। কিন্তু সেই সম্পর্কও বেশিদিন টেকেনি।

Aviation News