সাহো সিনেমার জন্য কত পারিশ্রমিক পেয়েছেন শ্রদ্ধা কাপুর?

এই লেখাটি 237 বার পঠিত
Shraddha-Kapoor-1100x

সাহো সিনেমার জন্য কত পারিশ্রমিক পেয়েছেন শ্রদ্ধা কাপুর?

বলিউড অভিনেত্রী শ্রদ্ধা কাপুর। সাহোসিনেমায় প্রভাসের সঙ্গে জুটি বেঁধে অভিনয় করছেন তিনি। কয়েকদিন পরেই মুক্তি পাবে সিনেমাটি।

সাহো সিনেমার বাজেট প্রায় ৩৫০ কোটি রুপি। সম্প্রতি প্রভাস জানিয়েছেন, পারিশ্রমিক হিসেবে এর ২০ শতাংশ নিচ্ছেন তিনি। অন্যদিকে এর আগে শোনা যায়, সিনেমাটিতে অভিনয়ের জন্য ৭ কোটি পারিশ্রমিক পাচ্ছেন শ্রদ্ধা। কিন্তু সূত্রের বরাত দিয়ে নতুন এক প্রতিবেদেন ডেকান ক্রনিক্যাল জানিয়েছে, সিনেমাটির জন্য আরো কম পারিশ্রমিক পাচ্ছেন আশিকি-টু অভিনেত্রী।

এ প্রসঙ্গে একটি সূত্র সংবাদমাধ্যমটিতে বলেন, ‘এটি শুধুই শ্রদ্ধার প্রচারের কৌশল। টলিউডে তিনি একটি নির্দিষ্ট পরিমাণ পারিশ্রমিক পাচ্ছেন এটি বলিউডে তার পারিশ্রমিকেও প্রভাব ফেলবে। কিন্তু সত্যটা হলো তিনি অনেক কম পারিশ্রমিক পাচ্ছেন।’

সূত্রটি জানায়, সাহো সিনেমায় প্রভাসের বিপরীতে নির্মাতাদের প্রথম পছন্দ ছিলেন ক্যাটরিনা কাইফ। কিন্তু পারিশ্রমিক হিসেবে ৫ কোটি রুপি দাবি করেন ক্যাটরিনা। কিন্তু নির্মাতারা তা দিতে রাজি হননি। পরবর্তী সময়ে সিনেমাটিতে চুক্তিবদ্ধ হন শ্রদ্ধা।

সাহো সিনেমার জন্য শ্রদ্ধা কত পারিশ্রমিক পেয়েছেন প্রশ্নের উত্তরে সূত্রটি বলেন, ‘৩ কোটি রুপির কাছাকাছি।’

হিন্দি, তামিল, তেলেগু ও মালায়ালাম ভাষায় নির্মিত হয়েছে সাহো সিনেমাটি। এটি পরিচালনা করেছেন সুজিত। প্রভাস-শ্রদ্ধা ছাড়াও এতে বিভিন্ন চরিত্রে অভিনয় করেছেন— নীল নীতিন মুকেশ, জ্যাকি শ্রফ, চাংকি পান্ডে, এভেলিন শর্মা, মহেশ মাঞ্জরেকর, ভেনেলা কিশোর প্রমুখ। আগামী ৩০ আগস্ট মুক্তি পাবে সিনেমাটি।

 

Aviation News