হ্যারি-মেরকেলের বিয়ের দর্শক ১৯০ কোটি

এই লেখাটি 72 বার পঠিত

জাঁকজমকের মধ্য দিয়ে অনুষ্ঠিত হয়েছে প্রিন্স হ্যারি ও অভিনেত্রী মেগান মেরকেলের বিয়ে। রাজকীয় এই বিয়ের অনুষ্ঠান এক নজর দেখতে হাজির হন লাখো মানুষ। বিয়ে নিয়ে আগ্রহের কমতি ছিলো না বিশ্ববাসীরও। সরাসরি অনুষ্ঠান দেখতে টিভির সামনে ছিলেন অনেকেই। আর এ সংখ্যাটাও নেহাত কম নয়। বার্তা সংস্থা পিটিআই জানিয়েছে হ্যারি-মেগানের বিয়ে দেখতে রিমোট ঘুরিয়েছেন সারা বিশ্বের প্রায় ১৯০ কোটি মানুষ।

ব্রিটেনের উইন্ডসর ক্যাসেলের সেন্ট জর্জ চ্যাপেলে অনুষ্ঠিত হয় হ্যারি-মেগানের বিয়ে। চার্চের ৬০০ অতিথির সামনে সারা জীবন একসঙ্গে চলার শপথ নেন তারা। এ সময় উপস্থিত ছিলেন ব্রিটেনের রাণি এলিজাবেথও।

যুক্তরাজ্যভিত্তিক সংবাদমাধ্যম ডেইলি এক্সপ্রেসও জানিয়েছে একই তথ্য। এক্সপ্রেসের খবরে বলা হয়, বিয়ের পর সাসেক্সের নতুন ডিউক আর ডাচেসকে দেখতে জড়ো হন ১ লাখ মানুষ। বিয়ের অনুষ্ঠানে নিমন্ত্রণ পেয়েছিলেন ২ হাজার ৬৪০ জন। বিয়েতে উপস্থিত ছিলেন তারকা জগতের সদস্যরাও। তাদের মধ্যে ছিলেন-প্রিয়াঙ্কা চোপড়া, অপরাহ উইনফ্রে, সেরেনা উইলিয়াম, ডেভিড বেকহ্যাম, জজ ক্লুনিসহ আরও অনেকে।

এ দিকে বিয়েতে উপস্থিত অতিথি ও বাইরে অপেক্ষমান হাজারো মানুষের সঙ্গে বিশ্ববাসীকে ধন্যবাদ জানিয়েছেন রাজপরিবার।

রাজপরিবারের অফিসিয়াল টুইটার অ্যাকাউন্ট থেকে আজ রোববার মধ্যরাত ২টা ৮ মিনিটে একটি পোস্ট করা হয়। সেখানে লেখা হয়, ‘সবাইকে ধন্যবাদ যারা আজ উইন্ডসরে এসে বিয়েতে সামিল হয়েছেন এবং যারা যুক্তরাজ্য, কমনওয়েলথ ও বিশ্বের বিভিন্ন প্রান্ত থেকে অনুসরণ করেছেন। আবারও অভিনন্দন জানাচ্ছি নব্য বিবাহিত ডিউক ও ডাচেস অব সাসেক্সকে।’

Aviation News