বগুড়ায় নৌকাডুবিতে প্রাণ গেল ২ নারীর

এই লেখাটি 164 বার পঠিত
image-78694-1565265953

বগুড়ায় নৌকাডুবিতে প্রাণ গেল ২ নারীর।

বগুড়ার সারিয়াকান্দি উপজেলায় নৌকাডুবিতে দুজন নিহত হয়েছেন। প্রত্যক্ষদর্শী ব্যক্তিরা জানিয়েছেন, এ ঘটনায় নিখোঁজ রয়েছে আরও তিনজন।

আজ মঙ্গলবার দুপুর ১২টার দিকে যমুনা নদীতে এই নৌকাডুবির ঘটনা ঘটে। নিহত দুই নারী হলেন জোহরা বেগম (৩০), আমেনা খাতুন (৫৮)।

পুলিশ জানায়, ৫০ থেকে ৬০ জন যাত্রীবাহী একটি নৌকা উপজেলার মানিকদায়ির চর থেকে সারিয়াকান্দির দিকে যাচ্ছিল। পথে প্রবল স্রোতের কারণে যাত্রীবাহী নৌকাটি ডুবে যায়।

সারিয়াকান্দি থানার ভারপ্রাপ্ত কর্মকর্তার (ওসি) দায়িত্বে থাকা পুলিশের উপপরিদর্শক সুব্রত রায় জানান, নৌকাডুবির পর বেশির ভাগ যাত্রী সাঁতরে নিকটস্থ কিনারায় উঠে যান। কিন্তু এর মধ্যে তিনজন নিখোঁজ রয়েছেন। ঘটনাস্থলে ফায়ার সার্ভিস ও সিভিল ডিফেন্সের কর্মীরা নিখোঁজদের উদ্ধার করতে অভিযান অব্যাহত রেখেছেন।

নিখোঁজ ব্যক্তিদের পরিচয় এখনো নিশ্চিত করতে পারেনি পুলিশ। উপজেলা সহকারী কমিশনার (ভূমি) সিদ্ধার্থ ভৌমিক প্রথম আলোকে বলেন, ‘আমরা নৌকায় থাকা অন্য যাত্রীদের থেকে জেনেছি, তিনজন নিখোঁজ আছে। তবে সারিয়াকান্দি তথা বগুড়ায় কোনো উদ্ধারকর্মী না থাকায়, রাজশাহী থেকে ডুবুরিরা আসছেন। তাঁরা এলে পুরোদমে উদ্ধার কাজ শুরু হবে।’

নৌকাডুবিতে বেঁচে যাওয়া যাত্রীদের স্থানীয় হাসপাতাল ও ক্লিনিকে প্রাথমিক চিকিৎসা দেওয়া হয়েছে। তারা অনেকেই বাড়ি ফিরে গেছে।

Aviation News