নেইমারের বিনিময়ে টাকা নয়, খেলোয়াড়

এই লেখাটি 49 বার পঠিত
b7d0f_2ec677c1ae_long

নেইমারের বিনিময়ে টাকা নয়, খেলোয়াড়।

ব্রাজিলিয়ান তারকা নেইমার জুনিয়রকে ঘিরে নাটকের যেন কোনো অন্ত নেই। এই শোনা যায় বার্সেলোনায় যাচ্ছেন পিএসজির এ ফরোয়ার্ড, তো পরদিনই খবর বের হয় রিয়াল মাদ্রিদের সঙ্গে চুক্তি পাকাপাকি করে ফেলেছেন এ তারকা।

পরক্ষণেই আবার জানা যায় আনুষ্ঠানিক চুক্তি হয়নি কারও সঙ্গে। এখনও ঝুলছে নেইমারের ভাগ্য। ওদিকে প্যারিস সেইন্ট জার্মেইও তাদের নতুন মৌসুমের পরিকল্পনা সাজিয়ে ফেলেছে নেইমারকে ছাড়াই।

পিএসজির স্পোর্টিং ডিরেক্টর লিওনার্দো জানিয়েছেন নেইমারের ক্লাব ছাড়ার ব্যাপারে কাজ এগিয়েছে অনেক দূর। তবে এখনও চুক্তি হয়নি কোনো।

লিওনার্দো বলেন, ‘নেইমারের দল ছাড়ার ব্যাপারে কথাবার্তা এগিয়েছে অনেক। তবে এখনও কোনো আনুষ্ঠানিক চুক্তি হয়নি। আমরাও চাই খুব দ্রুত এ সমস্যার সমাধান হোক।’

এতসব নাটকের মধ্যে যেনো অতিষ্ঠ হয়ে পড়েছে বার্সেলোনা। স্প্যানিশ এ ক্লাবটি থেকেই বিশ্বরেকর্ড গড়ে ২২২ মিলিয়ন ইউরো ট্রান্সফার ফিতে পিএসজিতে গিয়েছিলেন নেইমার। তবে তিনি যদি ফের বার্সায় নাম লেখাতে চান, তাহলে কোনো টাকা দিতে পারবে না বার্সেলোনা।

স্প্যানিশ সংবাদমাধ্যমগুলোর খবর, নেইমারের জন্য আর এক পয়সাও খরচ করতে রাজি নয় বার্সেলোনা। তবে ব্রাজিলিয়ান এ তারকা বদলে খেলোয়াড় দিয়ে তাকে দলে নিতে চায় স্প্যানিশ ক্লাবটি। যা ফুটবলের ট্রান্সফারের ভাষায় বলে সোয়াপ ডিল বা খেলোয়াড় অদলবদল করা।

তবে বোর্ডের ভেতরের খবর হলো অ্যাতলেটিকো মাদ্রিদ থেকে ফরাসি তারকা অ্যান্তোনিও গ্রিজম্যানকে দলে নেয়ায়, এখন আর নতুন করে ফরোয়ার্ড নেয়ার অবস্থায় নেই বার্সেলোনা। তবু আগামী বৃহস্পতিবার ইংল্যান্ডের লিভারপুলে পিএসজির কর্তাদের সঙ্গে বৈঠকে বসবেন বার্সেলোনার প্রেসিডেন্ট জোসেফ বার্তেমেউ। সেখানেই হয়তো নির্ধারণ করা হবে নেইমারের ভবিষ্যত।

Aviation News