প্রেমিকাকে যেভাবে প্রপোজ করেছিলেন এবি ডি ভিলিয়ার্স

এই লেখাটি 32 বার পঠিত

সবার জীবনেই তো প্রেম আসে। আর প্রেম আসা মানে প্রেমিক কিংবা প্রেমিকাকে প্রপোজ করতেই হবে। এই প্রপোজ করার দায়িত্ব বেশিরভাগ ক্ষেত্রেই ছেলেদের ওপর পড়ে। দক্ষিণ আফ্রিকার মারকুটে ব্যাটসম্যান এবিডি ভিলিয়ার্সের জীবনেও প্রেম এসেছিল। গতকাল বৃহস্পতিবার রাতে শীর্ষ দল সানরাইজার্স হায়দরাবাদকে হারিয়ে লড়াইয়ে ফিরেছে এবির ব্যাঙ্গালুরু। অতিমানবীয় এক ক্যাচ নিয়ে আলোচনায় থাকা ভিলিয়ার্স ম্যাচ শেষে বললেন তার প্রেম কাহিনী।

এক ওয়েব সিরিজকে দেওয়া ইন্টারভিউতে দক্ষিণ আফ্রিকার সাবেক অধিনায়ক বলেছেন, এক ধরণের মিথ্যা কথা বলেই প্রেমিকাকে প্রেম প্রস্তাব দিয়েছিলেন তিনি। প্রেম নিবেদনের বিশেষ স্থানের নাম শুনলেও চমকে যেতে হবে। ভারতের তাজমহলে নিজের প্রেমিকাকে প্রেম নিবেদন করেছিলেন ‘মিস্টার ৩৬০ ডিগ্রি’। ওয়েব সিরিজের এপিসোডটিতে রোম্যান্টিক সেই অভিজ্ঞতার কথা নিজে মুখেই শুনিয়েছেন।

আইপিএলে খেলার ফলে ভারতের বিভিন্ন প্রান্ত ঘুরে দেখার অভিজ্ঞতা রয়েছে এবিডির। সেজন্যই শাজাহানের তৈরি তাজমহলেই নিজের প্রেমিকাকে প্রেম নিবেদন করবেন বলে স্থির করেন তিনি। বিশেষ সেই প্রেম নিবেদন পর্বটি শ্যুট করে রাখার জন্য কয়েকজন ক্যামেরাম্যান ভাড়া করেন দক্ষিণ আফ্রিকান ব্যাটসম্যান। প্রেমিকা ড্যানিয়েল অবশ্য এর কিছুই জানতেন না। তিনি শুধু জানতেন, তাদের পাহাড়ার জন্য সিকিউরিটির দায়িত্ব রয়েছে বেশ কয়েকজন।

প্রেম নিবেদন পর্বে সিকিউরিটি গার্ডের এই মিথ্যা অথচ নির্দোষ নাটকটা নিজেই সাজিয়েছিলেন ডি ভিলিয়ার্স। পুরো প্রেম নিবেদন পর্বটাই ক্যামেরাবন্দি করা হয়। চ্যাট শোয়ে অন্য অতিথি জন্টি রোডস মজার এই এপিসোডে এবিডিকে প্রশ্ন করেন, প্রেম নিবেদনে সময় সেই রিং কার পছন্দে কিনেছিলেন? এবিডি উত্তরে জানান, ‘পছন্দেই সেই রিং তিনি বাবা-মার পছন্দেই কিনেছিলেন।’

Aviation News