আমার কারও সঙ্গে প্রেমের সম্পর্ক নেইঃ মেহজাবিন

এই লেখাটি 193 বার পঠিত
মেহজাবিন

আমার কারও সঙ্গে প্রেমের সম্পর্ক নেইঃ মেহজাবিন।

সুন্দরী প্রতিযোগিতা দিয়ে মিডিয়ায় পথচলা শুরু করা মেহজাবিন চৌধুরী এখন নাট্যাঙ্গনের নির্ভরশীল শিল্পী। তার অভিনীত নাটকগুলো দর্শকপ্রিয়ও হচ্ছে।

আগামী ঈদেও তার অভিনীত একাধিক নাটক প্রায় সব চ্যানেলেই প্রচার হবে। অভিনয় এবং অন্যান্য বিষয় নিয়ে আজকের ‘হ্যালো…’ বিভাগে কথা বলেছেন তিনি
শুটিংয়ের ব্যস্ততা কেমন যাচ্ছে?
** মেহজাবিন: রোজার ঈদের পর কয়েকদিন বিশ্রামে ছিলাম। তারপর থেকেই নিয়মিত শুটিং করে যাচ্ছি। কোরবানি ঈদের আগের দিন পর্যন্ত আমার শুটিং সিডিউল রয়েছে।
বিরতিহীন কাজ করতে গিয়ে ক্লান্তি আসে না?
** মেহজাবিন: তা তো আসেই। কিন্তু অনেক আগে থেকেই নির্মাতাদের সিডিউল দেয়া থাকে। আমি যদি সিডিউল মতো না যাই তাহলে এর জন্য পুরো শুটিং ইউনিটেরই ক্ষতি হবে। তাই আমি চাই না কারও ক্ষতি করতে।
আপনার গল্প ভাবনায় নাটক নির্মিত হয়েছে। ভবিষ্যতে কী এটি অব্যাহত রাখবেন?
** মেহজাবিন: ‘আবারও স্বপ্ন দেখি’ নামে একটি নাটক আমার গল্প ভাবনায় নির্মিত হয়েছে। এ খবরটি প্রকাশের পর বেশ কয়েকজন নির্মাতা আমার সঙ্গে যোগাযোগ করে আমার কাছে গল্প চেয়েছেন। কিন্তু আমি শুধু অভিনয়টাই মনোযোগ দিয়ে করে যেতে চাই। তবে আবারও যদি কোনো ভালো গল্প মাথায় আসে তাহলে সেটা নিয়ে কাজের পরিকল্পনা করব।
 এ পর্যন্ত কতগুলো ঈদের নাটকে অভিনয় করেছেন?
** মেহজাবিন: ১৪টি নাটকের শুটিং শেষ করেছি। আরও দু-একটি নাটকে কাজের কথা আছে। আমার অভিনীত সব নাটকই নির্মাণ করেছেন এ সময়ের প্রশংসিত নির্মাতারা। তবে ঈদের নাটকগুলোর প্রত্যেকটির গল্পই বৈচিত্র্যময়। গল্পের কারণে দর্শক নাটকগুলো আগ্রহ নিয়েই দেখবেন।
টিভিতে ঈদকেন্দ্রিক অনুষ্ঠানে দেখা যাবে?
** মেহজাবিন: মাছরাঙা টিভিতে ‘কেমিস্ট্রি’ নামের একটি ঈদ অনুষ্ঠানে হাজির হয়েছিলাম। এতে আমার সঙ্গে ছিলেন অপূর্ব ভাইয়া। টক শো টাইপের এই অনুষ্ঠানটিতে ঈদের বিভিন্ন বিষয়ের সঙ্গে কাজের প্রসঙ্গেও কথা হয়েছে।
একজন নির্মাতার সঙ্গে আপনার প্রেম চলছে, এমন গুঞ্জন শোনা যাচ্ছে বেশ কিছুদিন থেকেই…
** মেহজাবিন: আমার কানেও এসেছে এ বিষয়টি। কিছু মানুষ আছে, যারা শুধু গুঞ্জন রটিয়ে বেড়ায়। আমার কারও সঙ্গে প্রেমের সম্পর্ক নেই। প্রেম যার সঙ্গে করব, তাকেই বিয়ে করব। আপাতত কাজের বাইরে আর অন্য কোনো বিষয় মাথায় রাখতে চাই না।

Aviation News