৩ বছরের শিশুকে ধর্ষণ করে শিরশ্ছেদ, শাস্তির দাবি আনুশকা শর্মার

এই লেখাটি 78 বার পঠিত
আনুশকা

৩ বছরের শিশুকে ধর্ষণ করে শিরশ্ছেদ, শাস্তির দাবি আনুশকা শর্মার।

অমানবিক, বর্বর কোনো শব্দেই এ ঘটনার প্রকাশ হচ্ছে না! ঘুমন্ত মায়ের পাশ থেকে তিন বছরের শিশুকে তুলে নিয়ে ধর্ষণ, তারপর কেটে ফেলা হয় শিশুর মাথা। জামশেদপুরের টাটা নগরের এ জঘন্য ঘটনায় উত্তাল ভারত। ধিক্কারে শামিল হয়েছেন বলিউড তারকারাও।

ঘটনার নৃশংসতার তীব্র নিন্দা করেছেন ‘পিকে’ তারকা আনুশকা শর্মা। মাইক্রো-ব্লগিং সাইট টুইটারে ক্ষোভ প্রকাশ করেছেন অভিনেত্রী।

আনুশকা লিখেছেন, ‘জামশেদপুরে স্টেশনে মায়ের পাশে ঘুমাচ্ছিল তিন বছরের শিশু। তাকে অপহরণ ও ধর্ষণ করার পর মাথা কেটে ফেলা হয়। কী প্রচণ্ড অমানবিক ও নীচ ঘটনা!’
দ্রুততম সময়ে দোষীদের চরম শাস্তির দাবিও করেছেন আনুশকা শর্মা।
এর আগে ক্ষোভ প্রকাশ করেছেন অভিনেত্রী রিচা চাড্ডাও। অপরাধ প্রমাণের পরও কীভাবে দোষী ছাড়া পেয়ে গেল? সে নিয়ে প্রশ্ন তুলেছেন রিচা। বর্বর ঘটনাটিকে সমাজের তথা পুরো ভারতের ‘লজ্জা’ বলেও অভিহিত করেন অভিনেত্রী।

গত ২৬ জুলাই জামশেদপুরের টাটা নগর স্টেশন থেকে তিন বছরের শিশুকে তুলে নিয়ে যায় দুই যুবক। পরে সিসিটিভি ফুটেজ দেখে তাদের মধ্যে একজনকে রিঙ্কু সাউ বলে শনাক্ত করে পুলিশ। তার বিরুদ্ধে এর আগেও শিশু অপহরণ ও খুনের চেষ্টার অভিযোগ রয়েছে বলে খবর।

শিশুটিকে তুলে নেওয়ার সেই ভিডিও ফুটেজ সামাজিক যোগাযোগমাধ্যমে ভাইরাল হয়ে যায়। পুরো দেশজুড়ে ওঠে নিন্দার ঝড়। ঘটনায় এখন পর্যন্ত তিনজনকে গ্রেপ্তার করেছে পুলিশ।

Aviation News