সালমানের নতুন ছবির স্বত্ব ১৯০ কোটি রুপিতে বিক্রির প্রস্তাব

এই লেখাটি 24 বার পঠিত

ঈদে সালমান খানের ছবি মানেই নিশ্চিত হিট। কয়েক বছর ধরে বলিউডে এমনটাই হচ্ছে। আর বলিউডের প্রযোজকেরাও এই সূত্র মেনে কাজ করছেন। আগামী ঈদে মুক্তি পাচ্ছে সালমান খানের ছবি ‘রেস থ্রি’। পরিবেশকদের মধ্যে এখন এই ছবি নিয়ে রীতিমতো কাড়াকাড়ি শুরু হয়ে গেছে। শোনা যাচ্ছে, ইতিমধ্যেই সালমানের নতুন এই ছবির স্বত্ব কেনার জন্য ১৯০ কোটি রুপির প্রস্তাব এসেছে।

সালমান খানের সর্বশেষ মুক্তিপ্রাপ্ত ছবি ‘টাইগার জিন্দা হ্যায়’। ছবিটি শুধু ভারতের বক্স অফিসেই আয় করে ৩৩৯ কোটি রুপি। আর ওই বছর তৃতীয় সর্বোচ্চ আয়ের রেকর্ড গড়েছিল এই ছবি। তা ছাড়া ‘রেস’ ফ্র্যাঞ্চাইজির আগের দুটি ছবিও বেশ ব্যবসাসফল। এ জন্য ‘রেস থ্রি’র স্বত্ব কিনে নেওয়ার জন্য প্রযোজক সালমান খান ও রমেশ এস তৌরানির অফিসে লাইন ধরেছে পরিবেশকদের দল।

তাও আবার যেনতেন কেউ নয় ‘রেস থ্রি’র স্বত্ব কিনতে আগ্রহীদের মধ্যে আছে ফক্স স্টার স্টুডিওস, রিলায়েন্স এন্টারটেইনমেন্ট, যশরাজ ফিল্ম ও ইরোস ইন্টারন্যাশনাল। শোনা যাচ্ছে, এরই মধ্যে ইরোস ইন্টারন্যাশনাল ছবির সহপ্রযোজক সালমানের কাছে ১৯০ কোটি রুপি দিয়ে এই ছবি কিনে নেওয়ার প্রস্তাব রেখেছেন। প্রতিষ্ঠানটি চীন ছাড়া বিশ্বের সব দেশে ছবিটির পরিবেশনার স্বত্ব ক্রয় করতে চায়। তবে সালমান বা তৌরানি কেউ এখনো এ বিষয়ে চূড়ান্ত সিদ্ধান্ত নেননি।

‘রেস থ্রি’ ছবির পোস্টার‘রেস থ্রি’ ছবির পোস্টার

ভারত ছাড়াও আবুধাবির বিভিন্ন লোকেশনে টানা ৩৫ দিন ‘রেস থ্রি’ ছবির শুটিং হয়েছে। ‘রেস’ সিরিজের আগের দুটি ছবির মতো এবারও থাকবে ধুন্ধুমার অ্যাকশন। এবার পরিচালনা করেছেন রেমো ডি’সুজা। তবে বলিউডের জনপ্রিয় এই ফ্র্যাঞ্চাইজিতে এবারই প্রথম যুক্ত হলেন সুপারস্টার সালমান খান। তাই এবার সবার প্রত্যাশাও একটু বেশি।

‘রেস থ্রি’ ছবিতে আরও অভিনয় করেছেন অনিল কাপুর, ববি দেওল, জ্যাকুলিন ফার্নান্দেজ, ডেইজি শাহ, সাকিব সেলিম ও অমিত সাধ। আর একটি আইটেম গানে দেখা যাবে ‘দাবাং-কন্যা’ সোনাক্ষী সিনহাকেও। বলিউড বাবল

Aviation News