রণবীরে মুগ্ধ আলিয়া ভাট

এই লেখাটি 68 বার পঠিত

বলিউড অভিনেত্রী আলিয়া ভাট বুলগেরিয়াতে ‘ব্রক্ষ্মাস্ত্র’ ছবির শুটিং শেষ করেছেন মার্চে। অয়ন মূখার্জী পরিচালিত এই ছবিতে আলিয়ার সহশিল্পী হিসেবে আছেন রণবীর কাপুর। সম্প্রতি একটি সাক্ষাৎকারে রণবীর কাপুরের সঙ্গে কাজ করা অনেকটা স্বপ্নপূরণের মতো উল্লেখ করেছেন আলিয়া।

আলিয়া ওই সাক্ষাৎকারে বলেন, ‘আমি সবসময়ই রণবীরের সঙ্গে কাজ করতে চেয়েছি। প্রথম যেদিন তার সঙ্গে শুটিং ছিল আমি মুগ্ধ হয়ে তার কাজ দেখছিলেন। কারণ চরিত্রের সঙ্গে রণবীর এতটাই মিশে গিয়েছিল যে সত্যিই তা মুগ্ধ করার মতো ছিল। আমি যেভাবে স্বপ্ন দেখতাম, তার সঙ্গে সেইভাবেই কাজ করতে পেরেছি। ‘ সেই সাক্ষাৎকারে আলিয়া রণবীরের অভিনয় দক্ষতার সঙ্গে সঙ্গে মানুষ হিসেবে তিনি কতটা ভালো মনের তা উল্লেখ করেন।

রণবীরের সঙ্গে সঙ্গে আলিয়া ‘ব্রক্ষ্মাস্ত্র’ ছবির শুটিং ইউনিটেরও অনেক প্রশংসা করেন। আলিয়া বলেন, ‘শুটিংয়ের শিডিউল অনেক দীর্ঘ ছিল। কিন্তু ইউনিটের সবাই ছিল বন্ধু এবং পরিবারের সদস্যদের মতো। এজন্য কাজটাকে কখনোই অতিরিক্ত মনে হয়নি। ‘ ছবিটি দর্শক কীভাবে গ্রহণ করে তা জানার জন্য এখন অধীর অপেক্ষায় আছেন বলিউডের এই অভিনেত্রী।

সম্প্রতি আলিয়া ভাট জয়া আখতারের’ গুল্লি বয়’ ছবির শুটিং শেষ করেছেন। আলিয়া অভিনীত ‘রাজী’ ছবিটি মুক্তি পাচ্ছে আগামী মাসে। এছাড়া করন জোহর প্রযোজিত ‘কলঙ্ক’ ছবির শুটিং নিয়েও তিনি ব্যস্ত সময় পার করছেন।

সূত্র : ইন্ডিয়া টুডে

Aviation News