দেশে ফিরতে পারছেন না বিরাট কোহলিরা

দেশে ফিরতে পারছেন না বিরাট কোহলিরা।

ফেবারিট তকমা নিয়েই বিশ্বকাপ খেলতে ইংল্যান্ড গিয়েছিল ভারত। কিন্তু সেমিফাইনালে নিউজিল্যান্ডের বিপক্ষে হেরে ফাইনালের আগেই বিদায় নিয়েছে দুইবারের বিশ্বচ্যাম্পিয়নরা।

গত বুধবার বিশ্বকাপের প্রথম সেমিফাইনালে নিউজিল্যান্ডের বিপক্ষে ২৪০ রানের মামুলি স্কোর তাড়া করতে নেমে মাত্র ১৮ রানে হেরে যায় কোহলিরা। দুদিন আগে বিশ্বকাপ থেকে বিদায় নিশ্চিত হওয়ার পরও দেশে ফেরত আসতে পারছেন না বিরাট কোহলিরা।

ভারতীয় সংবাদ মাধ্যম জি নিউজ জানায়, সেমিফাইনালে পরাজয়ের পর ক্রিকেটারসহ তাদের পরিবার ও সাপোর্টিং স্টাফদের জন্য দেশে ফেরার বিমানের টিকিট কিনতে গিয়েছিল টিম ইন্ডিয়ার লজিস্টিক বিভাগ। কিন্তু তড়িঘড়ি করে টিকিটের ব্যবস্থা করা যায়নি।

তাছাড়া বিশ্বকাপ খেলে দেশে ফেরার জন্য অগ্রিম টিকিটও বুকিং দিয়ে রাখেনি ভারত। যে কারণে বিশ্বকাপ থেকে বিদায় নেয়া সত্ত্বেও ফাইনালের আগে দেশে ফিরতে পারছেন না বিরাট কোহলিরা।

ভারতের সংবাদ সংস্থা আইএএনএসকে ভারতীয় ক্রিকেট কন্ট্রোল বোর্ডের (বিসিসিআই) এক অফিশিয়াল বলছে, ‘বেশিরভাগ খেলোয়াড় ১৪ জুলাই পর্যন্ত ম্যানচেস্টারেই থাকবেন। ওখান থেকেই দেশে ফিরবেন।’

টিম ম্যানেজমেন্ট সূত্র আরও জানা যায়, ভারতীয় ক্রিকেট দলের সব ক্রিকেটার ইংল্যান্ড থেকে একই সঙ্গে দেশে ফেরত আসবে না। কয়েকজন ক্রিকেটার ইংল্যান্ডে পরিবারসহ ছুটি কাটিয়ে তারপর দেশে ফিরবেন। মহেন্দ্র সিং ধোনি দলের সঙ্গেই দেশে ফিরলেও ১৫ দিনের ছুটি কাটিয়ে তারপর ফিরবেন বিরাট কোহলি।

আরও খবর
আপনার কমেন্ট লিখুন

Your email address will not be published.