পর্যটন মেলায় ব্যাপক সাড়া পাচ্ছে ‘ইউএস-বাংলা এয়ারলাইন্স’

এই লেখাটি 139 বার পঠিত

জোবায়ের অভি ও শামীম আহমেদ, মেলা থেকেঃ গতকাল সকালে রাজধানীর বঙ্গবন্ধু আন্তর্জাতিক সম্মেলন কেন্দ্রে অষ্টমবারের মতো শুরু হয় বিমান বাংলাদেশ ট্রাভেল এ্যান্ড ট্যুরিজম ফেয়ার (বিটিটিএফ)। মেলার উদ্বোধন করেন বেসাসরিক বিমান পরিবহন ও পর্যটন মন্ত্রী এ কে এম শাজাহান কামাল।
আজ মেলার দ্বিতীয় দিন। ছুটির দিন হওয়ায় সকাল থেকেই মেলায় দর্শনার্থীদের ভিড় লক্ষ করা যায়। কেউ মেলায় এসেছেন ভ্রমনের বিভিন্ন প্যাকেজ সম্পর্কে ধারনা নিতে, কেউ মেলায় এসেছেন ভ্রমনের প্যাকেজের বুকিং দিতে।

পর্যটন মেলায় ‘ইউএস-বাংলা এয়ারলাইন্স’ এর স্টলে দর্শকদের উপচেপড়া ভিড় লক্ষ করা যায়। ইউএস-বাংলা এয়ারলাইন্সের এক্সিকিউটিভ অফিসার সালেহ জানান, আজ পর্যটন মেলায় তারা ব্যাপক সাড়া পেয়েছেন
এবার মেলায় ১০ প্যাভিলিয়ন, ১৮ মিনি প্যাভিলিয়নসহ ১৬০ স্টল রয়েছে। এতে ভুটান, নেপাল, থাইল্যান্ড, চীন, কম্বোডিয়া, শ্রীলঙ্কা, মালদ্বীপ, ভিয়েতনাম, দুবাই ও ভারতের পশ্চিমবঙ্গ, উড়িষ্যা, কাশ্মীর ও ত্রিপুরা রাজ্য অংশগ্রহণ করছে বলে আয়োজকরা নিশ্চিত করছেন।

মেলায় বাংলাদেশের পর্যটন সম্ভাবনা, ইতিহাস-ঐতিহ্য, মুক্তিযুদ্ধ ও বিটুবি নিয়ে একাধিক সেশন থাকছে। মেলা প্রতিদিন সকাল ১০টা থেকে রাত ৮টা পর্যন্ত চলবে। এ মেলা সবার জন্য উন্মুক্ত।

Aviation News