রাজবাড়ীতে স্কুলছাত্রীকে হেনস্তা, বখাটেকে ধরে পুলিশে দিল জনতা

এই লেখাটি 41 বার পঠিত
রাজবাড়ী

রাজবাড়ীতে স্কুলছাত্রীকে হেনস্তা, বখাটেকে ধরে পুলিশে দিল জনতা।

রাজবাড়ীর বালিয়াকান্দি উপজেলায় স্কুল ছুটি শেষে বাড়ি ফেরার পথে দশম শ্রেণির এক ছাত্রীকে যৌন হয়রানি ও মারপিটের অভিযোগে টোকন ব্যাপরী (২৮) নামে এক বখাটেকে আটক করে থানায় সোপর্দ করেছে স্থানীয়রা। টোকন ইসলামপুর ইউনিয়নের বারাদী গ্রামের আনসার ব্যাপারীর ছেলে।

বুধবার (১০ জুালাই) বিকেলে এই ঘটনা ঘটে। এরপর রাতেই বিদ্যালয়ের প্রধান শিক্ষক আব্দুল মজিদ শেখ বাদী হয়ে বালিয়াকান্দি থানায় টোকন ব্যাপরীকে আসামি করে একটি মামলা করেছেন।
প্রধান শিক্ষক আব্দুল মজিদ শেখ বলেন, তার স্কুলের দশম শ্রেণির এক ছাত্রী বুধবার বিকেল ৪টায় স্কুল ছুটি শেষে ভ্যানে করে বাড়ি ফিরছিল। ভ্যানটি বহরপুর ইউনিয়নের সাবেক চেয়ারম্যান আনসার আলী মোল্যার বাড়ির সামনে পৌঁছালে টোকন ব্যাপারী নামে এক বখাটে ছাত্রীটিকে থেকে নামিয়ে জোর করে মোটরসাইকেলে তোলার চেষ্টা করে।

তিনি আরও বলেন, কিন্তু সে মোটরসাইকেলে ওঠতে রাজি না হলে তাকে এলোপাথারী মারপিট করে টোকেন। এ সময় ওই ছাত্রীর চিৎকারে আশপাশের লোকজন এগিয়ে আসলে টোকেন পালিয়ে যায়। খবরটি তাৎক্ষণিক এলাকায় ছড়িয়ে পড়লে স্থানীয়রা বহরপুর বাজার এলাকা থেকে বখাটে টোকনকে আটক করে থানায় সোপর্দ করে।

বালিয়াকান্দি থানার ওসি একেএম আজমল হুদা বলেন, স্কুলছাত্রীকে যৌন হয়রানির অভিযোগে টোকন ব্যাপারী নামে এক বখাটেকে গ্রেফতার করা হয়েছে। এ বিষয়ে স্কুলের প্রধান শিক্ষক বাদী হয়ে থানায় মামলা দায়ের করেছেন।

Aviation News